BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৭  বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

হরিয়ানাতে ফের অনার কিলিং! আদালতে বিয়ে করতে যাওয়ার পথে প্রকাশ্যে খুন যুগল

Published by: Soumya Mukherjee |    Posted: December 31, 2020 5:23 pm|    Updated: December 31, 2020 5:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আদালতে বিয়ে করতে যাওয়ার পথে এক প্রেমিকযুগলকে প্রকাশ্য দিবালোকে গুলি করে হত্যা করল অজ্ঞাত পরিচয়ের দুষ্কৃতীরা। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে হরিয়ানার রোহতক জেলায়। অভিযোগ দায়ের হওয়ার পুলিশ খুনিদের সন্ধানে তল্লাশি শুরু করলেও এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। প্রাথমিকভাবে ঘটনাটি অনার কিলিংয়ের (honour killing) বলে অনুমান করছেন তদন্তকারীরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রোহতক জেলার মহর্ষি দয়ানন্দ বিশ্ববিদ্যালয়ের (Maharshi Dayanand University) পাশ দিয়ে হেঁটে স্থানীয় আদালতের দিকে যাচ্ছিল ওই প্রেমিকযুগল। সঙ্গে দাদা-সহ ছেলেটির পরিবারের কয়েকজন সদস্য থাকলেও মেয়ের বাড়ির কেউ ছিল না। রাস্তা দিয়ে যাওয়ার সময় আচমকা যুবক-যুবতীর উপর বন্দুক নিয়ে হামলা চালায় কয়েকজন দুষ্কৃতী। তারপর ওই যুগলকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাতে থাকে। এর ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁদের। আর ওই ২ জনকে বাঁচাতে গিয়ে গুরুতর জখম হন ছেলেটির দাদা। তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে। পরে ছেলেটির পরিবারের অভিযোগের মেয়েটির পরিবারের কয়েকজনের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: নতুন বছরের শুরুতেই ভ্যাকসিনে ছাড়পত্র! ২ জানুয়ারি থেকে শুরু ড্রাই-রান, নির্দেশ কেন্দ্রের]

এপ্রসঙ্গে রোহতকের সহকারী পুলিশ সুপার সজ্জন সিং জানান, ২৭ বছরের এক যুবতী ও ২৫ বছরের এক যুবক রোহতক আদালতে রেজিস্ট্রি বিয়ে করতে যাচ্ছিলেন। পথে তাঁদের উপর চড়াও হয়ে এলোপাথাড়ি গুলি ছুঁড়তে থাকে দুষ্কৃতীরা। এর ফলে ঘটনাস্থলেই ওই দুজনের মৃত্যু হয়। ছেলেটির দাদা গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভরতি রয়েছেন। ছেলেটির পরিবারের অভিযোগের ভিত্তিতে মেয়ের পরিবারের কয়েকজন সদস্যের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, হরিয়ানাতে অনার কিলিংয়ের ঘটনা মাঝে মধ্যেই ঘটে। তবে অনেক ক্ষেত্রেই মৃতের পরিবারের সদস্যরা পুলিশের কাছে না যাওয়ার ফলে কোনও খবরই পাওয়া যায়। এক্ষেত্রে ছেলেটির পরিবার সাহস দেখানোয় পুলিশি তদন্ত শুরু হয়েছে।

[আরও পড়ুন: টোল প্লাজা অতিক্রমের জন্য এখনই বাধ্যতামূলক হচ্ছে না FASTag, সময়সীমা বাড়াল কেন্দ্র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement