BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

হরিয়ানায় গুন্ডারাজ! পাথর পাচার রুখতে গিয়ে খুন পুলিশকর্তা, ডিএসপিকে পিষে দিল ডাম্পার

Published by: Paramita Paul |    Posted: July 19, 2022 3:38 pm|    Updated: July 19, 2022 6:20 pm

Haryana DSP Run Over By Truck During Illegal Mining Crack Down | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাথর পাচার রুখতে গিয়ে মাফিয়াদের রোষের বলি ডিএসপি। পুলিশের পদস্থ আধিকারিককে পিষে দিল পাথরবোঝাই ডাম্পার। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটে বিজেপিশাসিত হরিয়ানার (Haryana) নুহ এলাকায়। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

হরিয়ানার নুহ জেলার পাঁচগাঁও এলাকায় অবৈধভাবে পাথার খাদান চলছিল বলে অভিযোগ। সোমবার সকাল ১১টা  আরাবল্লি পর্বতমালার অবৈধ খাদান থেকে পাখর পাচার (Illegal Stone Mining) করা হচ্ছিল বলে খবর পান ডিএসপি (Haryana DSP) সুরিন্দর সিং বিষ্ণোই। সঙ্গে সঙ্গে বিশাল বাহিনী নিয়ে অভিযান চালান তিনি। পুলিশের গাড়ি দেখে খাদান চত্বর থেকে চম্পট দিতে শুরু করে পাচারকারীরা। সেইসময়ই একটি পাথরবোঝাই ডাম্পার সুরিন্দরকে পিষে দেয়।

[আরও পড়ুন: বর্ধমানে মর্মান্তিক পথ দুর্ঘটনা, কন্টেনারে গাড়ির ধাক্কায় মৃত সিআইডির ডিএসপি-সহ ২]

পুলিশ সূত্রে খবর, পুলিশি অভিযান চলাকালীন একটি পাথরবোঝাই ডাম্পার নিয়ে পালানোর চেষ্টা করে চালক। ডাম্পারটিকে রুখতে মাঝরাস্তায় দাঁড়িয়ে পড়েন হরিয়ানা পুলিশের ডিএসপি। সঙ্গে আরও দুজন আধিকারিক ছিলেন। কিন্তু বেপরোয়া গতিতে ডাম্পারটি ছুটে এসে সুরিন্দরকে পিষে দিয়ে বেরিয়ে যায়। বাকি দু’জন রাস্তার দু’পাশে ঝাঁপিয়ে পড়ে প্রাণ বাঁচায়। তাড়া করেও গাড়িটিকে আটকাতে পারেনি অন্যান্য পুলিশকর্মীরা। স্বাভাবিকভাবেই এই ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে।

Haryana DSP
হরিয়ানার ডিএসপি সুরিন্দর সিং বিষ্ণোই।

টুইটারে শোকপ্রকাশের পাশাপাশি ডিএসপির বীরত্বকে কুর্নিশ জানিয়েছে হরিয়ানা পুলিশে। টুইটারে তারা লিখেছে, “দায়িত্ব পালনের সময় প্রাণ হারিয়েছেন হরিয়ানার ডিএসপি সুরিন্দর সিং বিষ্ণোই। তাঁর পরিবারের প্রতি সমবেদনা রইল। তবে দোষীদের কঠোরতম শাস্তির ব্যবস্থা করতে কোনও কসুর করা হবে না।” অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে হরিয়ানার পুলিশ।

 

[আরও পড়ুন: ঘরের ভিতর আপত্তিকর অবস্থায় শাশুড়ি-জামাই! দেখেই গণপিটুনি জনতার, মৃত্যু মহিলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে