১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

উত্তরপ্রদেশে চাষের জমিতে ভেঙে পড়ল হেলিকপ্টার, মৃত ১

Published by: Soumya Mukherjee |    Posted: September 21, 2020 2:00 pm|    Updated: September 21, 2020 2:51 pm

An Images

দুর্ঘটনাস্থলের ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশে চাষের জমিতে একটি হেলিকপ্টার ভেঙে পড়ার ফলে মৃত্যু হল একজনের। সোমবার দুপুর ১২টা নাগাদ মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আজমগড়ে। এই ঘটনায় জখম আরও একজনকে হাসপাতালে ভরতি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার দুপুর ১২টা নাগাদ উত্তরপ্রদেশের আজমগড় (Azamgarh) শহরের অদূরে অবস্থিত সঞ্জয়পুর (Sanjaypur) এলাকার চাষের জমিতে একটি ব্যক্তিগত হেলিকপ্টার ভেঙে পড়ে। এর ফলে ওই হেলিকপ্টারে থাকা দুজনের মধ্যে একজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি দুর্ঘটনার জায়গায় গিয়ে অন্যজনকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করেন। বর্তমানে তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: দেশে একদিনে করোনা সংক্রমিত প্রায় ৮৭ হাজার, আশা জাগিয়ে বিশ্বে সুস্থতার হারে শীর্ষে ভারত]

আজমগড়ের প্রশাসন সূত্রে জানা গিয়েছে, সোমবার সাড়ে ১২টা নাগাদ সঞ্জয়পুরে বাসিন্দারা স্থানীয় পুলিশের কাছে চাষের জমিতে একটি হেলিকপ্টার (Helicopter) ভেঙে পড়ার খবর দেন। এরপরই পুলিশকর্মীরা দুর্ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সাহায্যে একজনকে মৃত ও অন্যজনকে জখম অবস্থায় উদ্ধার করে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানোর পাশাপাশি জখম ব্যক্তিকে হাসপাতালে ভরতি করা হয়েছে। এই বিষয়ে খোঁজ চালানোর পাশাপাশি হেলিকপ্টার কী করে ভেঙে পড়ল তাও খতিয়ে দেখা হচ্ছে।

পরে জানা যায়, টিবি ২০ হেলিকপ্টারটি ইন্দিরা গান্ধী রাষ্ট্রীয় উড়ান অ্যাকাডেমির (IGRUA)। এই দুর্ঘটনার ফলে হেলিকপ্টারটিতে থাকা একজন ট্রেনি পাইলটের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। তবে এখনও পর্যন্ত তাঁর পরিচয় জানা যায়নি।

[আরও পড়ুন: কৃষি বিল নিয়ে প্রতিবাদের জের, রাজ্যসভা থেকে সাসপেন্ড ডেরেক, রিপুন-সহ ৮ সাংসদ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement