BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

মেয়ের হবু স্বামীকে সতর্ক করলেন কড়া শাশুড়ি স্মৃতি ইরানি! ব্যাপারটা কী?

Published by: Suparna Majumder |    Posted: December 27, 2021 7:24 pm|    Updated: January 20, 2022 6:11 pm

Here is how Minister Smriti Irani Warns Daughter's Fiancé | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কিউকি সাস ভি কভি বহু থি’ সিরিয়ালের বউমা হয়ে টেলিভিশনের পর্দায় তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন। তাতেই পরে হয়েছিলেন শাশুড়ি। এবার বাস্তব জীবনে শাশুড়ি হতে চলেছেন স্মৃতি ইরানি (Smriti Irani)। সে খবর জানিয়েই মেয়ের হবু স্বামীকে সতর্ক করে দিলেন তিনি। 

বড়দিনে মেয়ে শ্যানেলের (Shanelle Irani ) বাগদানের খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন কেন্দ্রীয় মন্ত্রী। মরভূমির মাঝে হাঁটুমুড়ে বসে শ্যানলের হাতে আংটি পরিয়ে দেন তাঁর প্রেমিক অর্জুন ভাল্লা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন স্মৃতি। দু’জনের একটি সেলফিও পোস্ট করেন তিনি। 

Shanelle Irani and Arjun Bhalla

ছবির ক্যাপশনে কেন্দ্রীয় মন্ত্রী লেখেন, “এই সেই মানুষ যাঁর কাছে এখন আমাদের প্রাণভোমরা রয়েছে। এই পাগল পরিবারে তোমাকে স্বাগত অর্জুন ভাল্লা। এক উন্মাদ শ্বশুরমশাইকে তোমায় সামলাতে হবে, তার জন্য আশীর্বাদ রইল। আর শাশুড়ি হিসেবে আমি (আগেই সতর্ক করেছিলাম)। শ্যানেল ইশ্বর তোমার মঙ্গল করুন। ” এরপর আবার হ্যাশট্যাগে নতুন শুরুর বার্তাও দিয়েছেন স্মৃতি। 

Smriti Irani Post

[আরও পড়ুন: Omicron: ওমিক্রন রুখতে ফের জারি হতে পারে কড়া বিধিনিষেধ? জবাব দিলেন মুখ্যমন্ত্রী]

২০০১ সালে পারসি ব্যবসায়ী জুবিন ইরানিকে বিয়ে করেন স্মৃতি ইরানি। তখন তিনি হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। শ্যানেল জুবিন ও তাঁর প্রথম স্ত্রী মোনার মেয়ে। সেই সূত্রে স্মৃতি শ্যানেলের সৎ মা। কিন্তু কখনও তেমনটা মনে করেননি স্মৃতি। বরাবর নিজের মেয়ের মতোই তাঁকে ভাল বেসেছেন। পরবর্তীকালে যখন স্মৃতি দুই সন্তান জহর ও জইশের জন্ম হয়, তিন সন্তানকে একসঙ্গে মানুষ করেছেন।

 

এখন বড় মেয়ের বিয়ে নিয়ে প্রবল উচ্ছ্বসিত স্মৃতি। পোস্টের মাধ্যমে সেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন। আবার জামাইয়ের সঙ্গে সামান্য রসিকতা করতেও ছাড়েননি কেন্দ্রীয় মন্ত্রী। তাঁর এই পোস্টে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। বলিউড ও হিন্দি টেলিভিশনের তারকারাও শুভকামনা করেছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Smriti Irani (@smritiiraniofficial)

[আরও পড়ুন: ঘোষিত চার পুরনিগমের নির্বাচনের দিনক্ষণ, ঝুলেই রইল হাওড়ার ভাগ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে