BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দাঙ্গায় ইন্ধন, অবশেষে হানিপ্রীতের বিরুদ্ধে এফআইআর দায়ের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 19, 2017 6:20 am|    Updated: September 19, 2017 6:20 am

Honeypreet booked for inciting riots in Panchkula

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্ষক বাবা গুরমিত রাম রহিম সিং-কে ২০ বছরের সাজা ঘোষণা করার দিনই, বাবার ভক্তদের তাণ্ডবে রণক্ষেত্র হয়ে উঠেছিল হরিয়ানার পঞ্চকুলা। লণ্ডভণ্ড হয়েছিল গোটা এলাকা। বেশ কিছুদিন ব্যাহত ছিল জনজীবন। মৃত্যু হয়েছিল অসংখ্য লোকের। আর এই ঘটনার পিছনে ছিল বাবার ঘনিষ্ঠরাই। সেই তালিকায় সবার উপরে নাম ছিল বাবার পালিত কন্যা হানিপ্রীত ইনসানের। এবার সেই পলাতক হানিপ্রীতের বিরুদ্ধে দাঙ্গায় ইন্ধনের অভিযোগে স্বতঃপ্রনোদিত হয়ে মামলা রুজু করল পঞ্চকুলা পুলিশ। এর আগে এফআইআরে নাম ছিল সিরসার মুখপাত্র আদিত্য ইনসান-সহ আরও চারজনের। সেখানেই যোগ করা হয়েছে হানিপ্রীতের নাম। ইতিমধ্যে হরিয়ানা, রাজস্থান, উত্তরপ্রদেশ এবং ভারত-নেপাল বর্ডার সীমান্তে হানিপ্রীতের নামে লুক আউট নোটিস জারি করেছে পুলিশ প্রশাসন। কিন্তু কিছুতেই সন্ধান পাওয়া যাচ্ছে না বাবার পালিত কন্যার। এর পাশাপাশি হরিয়ানা পুলিশের মোস্ট ওয়ান্টেডের তালিকার শীর্ষেও রয়েছে তার নাম। সম্প্রতি নেপালে দেখা গিয়েছে হানিপ্রীতকে, পুলিশ সূত্রে খবর এমনটাই।

[তিনতলা থেকে ধাক্কায় ছাত্রীর মৃত্যু! স্কুলের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন অভিভাবকরা]

এদিকে, সামনে এসেছে আরও এক আশ্চর্যজনক তথ্য। হানিপ্রীতের স্বপ্নের নায়িকা ছিলেন ক্যাটরিনা কাইফ। অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করতে নিজেকে ক্যাটরিনা-র মতো তৈরি করতে চেয়েছিলেন হানিপ্রীত ইনসান। কিন্তু, নায়িকা হতে কসরত করতে হবে সেটা নাকি ‘মেয়ে’কে বুঝিয়েছিলেন বাবাজি। সেই জন্য মোটা টাকা খরচ করে জিম বানিয়ে বিদেশ থেকে প্রশিক্ষক এনে প্রতিদিন তিন ঘণ্টা কসরত করতেন তিনি। হরিয়ানা পুলিশ সূত্রে খবর, এক প্রশিক্ষক তাদের জানিয়েছেন হানিপ্রীতের জিম-প্রীতির কথা। ক্যাটরিনা কাইফের আদর্শে নিজেকে তৈরি করতে চেয়েছিলেন তিনি। সাইজ জিরো হতে হবে বলে সে জন্য প্রতিদিন তিন ঘণ্টা অনুশীলন করতেন তিনি। ওয়ার্ক আউটের মাঝপথে হঠাৎ হঠাৎ নাচতে শুরু করতেন। বেশিরভাগ সময়ে নাচতে শুরু করতেন ‘ধুম থ্রি’-র গানে। গুরমিত রাম রহিমের কড়া নজরেই চলত প্রশিক্ষণ। প্রশিক্ষকের কথায়, প্রায়ই বাবাজি জিমে হানিপ্রীতের খোঁজ খবর নিতে আসতেন।

[মুম্বইয়ে ধৃত কুখ্যাত ডন দাউদের ভাই ইকবাল কাসকার]

তবে জিম প্রশিক্ষকের কাছ থেকে হানিপ্রীতের প্রকৃত অবস্থান সম্পর্কিত কোনও তথ্যই পায়নি পুলিশ। এই পরিস্থিতিতে মোস্ট ওয়ান্টেডের তালিকায় যে ৪৩ জনের নাম রয়েছে, তাদের প্রত্যেকের ছবি সহ বিস্তারিত তথ্য পুলিশের অফিসিয়াল ওয়েব পোর্টালেও পোস্ট করে দিয়েছে প্রশাসন। কয়েকদিন আগেই একটি নোটিস জারি করে হরিয়ানা পুলিশ। সেখানে আমজনতা এবং সংবাদমাধ্যমের কাছ থেকে গত ২৫ আগস্ট হিংসার ভিডিও এবং ছবি চেয়ে পাঠানো হয়। সেই পাঠানো ভিডিও ও ছবি থেকেই হামলাকারী ব্যক্তিদের চিহ্নিত করে ছবি দিয়ে দেওয়া হয়েছে ওয়েবসাইটে। তাতেও হানিপ্রীতের খবর মিলবে কি না তা নিয়ে সন্দিহান খোদ দুঁদে পুলিশ কর্তারাই!

[উত্তর কোরিয়ার আকাশে লাগাতার টহল মার্কিন যুদ্ধবিমানের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে