BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

খাবার বলতে ডাল-রুটি, জেরার মুখে বুকে ব্যথার ‘নাটক’ হানিপ্রীতের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 4, 2017 6:50 am|    Updated: October 4, 2017 6:50 am

Honeypreet complained of chest pain during Interrogation

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পাপাজি’রই পথ ধরেছে তার ‘অ্যাঞ্জেল’। একমাসেরও বেশি সময় ধরে চলেছে লুকোচুরি খেলা। অবশেষে পুলিশের জালে হানিপ্রীত ইনসান। আর প্রথমদিনেই জেরার মুখে বুকে ব্যথার নাটক করল সে। যদিও তাঁর ইসিজি রিপোর্ট জানাচ্ছে কোনও শারীরিক সমস্যাই নেই।

 ব্রেন টিউমারে আক্রান্ত রোগীর প্রাণ বাঁচালেন ‘বাহুবলী’ ]

একাধিকবার পুলিশের জাল কেটে পালিয়েছে হানিপ্রীত। কী করে এত নিখুঁতভাবে পুলিশের গতিবিধি জানতে পারছিল সে, তা নিয়ে ধন্ধে ছিল খোদ পুলিশই। অনুমান করা হচ্ছিল, পুলিশের ভিতর থেকেই কেউ চরবৃত্তি করে বাঁচিয়ে দিচ্ছে হানিপ্রীতকে। শেষমেশ এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে আত্মসমর্পণের ইঙ্গিত দেয় হানিপ্রীত। কিছু শর্তও রাখে। কিন্তু তার আগেই পাঞ্জাব থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এক ডেরা অনুগামীর বাড়িতে আশ্রয় নিয়েছিল সে। ওই মহিলাকেও পুলিশ নিজেদের হেফাজতে নিয়েছে।

[  তাজমহল ভেঙে ফেলুন যোগী, প্রস্তাব আজম খানের ]

এরপরই হানিপ্রীতকে জেরা করতে শুরু করে হরিয়ানা পুলিশের আইজি মমতা সিং ও সিট প্রধান মুকেশ মালহোত্রা। মূলত সিরসায় রাম রহিম গ্রেপ্তার পরবর্তীতে হিংসার ঘটনায় তার কী ভূমিকা সে বিষয়েই জানতে চাওয়া হয়। অবশ্য হানিপ্রীত আগেই জানিয়েছিল, হিংসার ঘটনায় তার মদত দেওয়ার কোনও প্রমাণ নেই। পুলিশ ইতিমধ্যে জানতে পেরেছে তিনটি আন্তর্জাতিক ফোন নম্বর ছিল তার কাছে। হোয়্যাটঅ্যাপের মাধ্যমেই ডেরার শীর্ষ অনুগামীদের সঙ্গে যোগাযোগ রাখত সে। জেরার মুখে, কিছু প্রশ্নের উত্তর দেয় হানিপ্রীত। পাপাজি অর্থাৎ রাম রহিমের কথাও বলে। তার কিছুক্ষণ পরেই জানায় যে, তার বুকে ব্যথা হচ্ছে। প্রায় সঙ্গে সঙ্গে ইসিজি করানো হয়। যদিও রিপোর্টে দেখা যায় সব ঠিকই আছে। এরপর শারীরিক অসুস্থতার আরও বেশ কিছু ভান করে হানিপ্রীত। যদিও তাতে শেষরক্ষা হওয়ার নয়। ইতিমধ্যেই বিলাসী জীবনে ইতি পড়েছে। লকআপে সাধারণ কয়েদিদের মতো ডাল-রুটি পেয়েছে হানিপ্রীত। আরও জিজ্ঞাসাবাদ করে রাম রহিম সাম্রাজ্যের খুঁটিনাটি জানতে তৈরি পুলিশ। বুধবার আদালতে তোলা হবে হানিপ্রীতকে।

 লুকোচুরি খেলায় ইতি, অবশেষে পুলিশের জালে হানিপ্রীত ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে