০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দিল্লি থেকে উদ্ধার ২০টি বেআইনি পিস্তল, আটক ১

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 22, 2017 9:56 am|    Updated: October 7, 2019 6:41 pm

Huge arms cache recovered in Delhi, 1 held

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই দিল্লি মিউনিসিপ্যাল কর্পোরেশনে ভোট। তার আগেই অবৈধ অস্ত্র পাচারকারী চক্রের হদিশ পেল দিল্লি পুলিশ। শুক্রবার তাইয়াব নামে এক ব্যক্তিকে মথুরা রোডের হরকেশ নগর বাসস্ট্যান্ড থেকে আটক করা হয়েছে। তার কাছ থেকে ২০টি সেমি-অটোমেটিক বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে। ৭.৬৫ এমএম পিস্তলগুলিতে লেখা ছিল ‘ইউএসএ ৩২’। গোপনসূত্রে খবর পেয়েই এই অভিযান চালিয়েছে পুলিশ।

[‘বিজেপিকে ভোট না দিক, সরকার কিন্তু মুসলিমদেরও খেয়াল রাখে’]

মধ্যপ্রদেশ এবং বিহার থেকে বেআইনি অস্ত্র প্রস্তুতকারকরা বহুদিন ধরেই দিল্লি ও উত্তরপ্রদেশের বিভিন্ন জায়গার অস্ত্র পাচার করছিল। ২৫ বছর বয়সি তাইয়াবকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, হরকেশ নগরের এক ব্যক্তি ও মথুরার তিন জন বাসিন্দার হাতে পিস্তলগুলি তুলে দেওয়ার কথা ছিল তাইয়াবের। খবর পেয়েই তাকে হাতেনাতে ধরে তাঁরা। এর আগেও এনসিআর, উত্তরপ্রদেশ এবং হরিয়ানায় অস্ত্র পাচার করেছে সে।

[কন্যাসন্তানের জন্ম দেওয়ায় তিন তালাক, মোদির দ্বারস্থ মহিলা]

জেরায় তাইয়াব স্বীকার করেছে, মধ্যপ্রদেশের সেন্ধওয়ার বাসিন্দা এক ব্যক্তির কাছ থেকে ওই অস্ত্রগুলি এনেছে সে। এর আগেও একাধিকবার অস্ত্র পাচার করেছে তাইয়াব। এমনকী তার বিরুদ্ধে এক বছর আগে হরিয়ানার পালওয়ালে অস্ত্র আইনে একটি মামলাও দায়ের হয়েছিল তাইয়াবের নাম। এই চক্রের সঙ্গে আরও কেউ জড়িত রয়েছে কিনা সেটা এখন তদন্ত করছে পুলিশ।

[ফের ধামাকা, এবার ব্রডব্যান্ডেও আকর্ষণীয় অফার নিয়ে হাজির Jio]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে