BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘আমি সমাজের শত্রু’, লকডাউন ভাঙলেই লিফলেট ধরাচ্ছে যোগী প্রশাসন

Published by: Soumya Mukherjee |    Posted: March 23, 2020 7:09 pm|    Updated: March 23, 2020 8:16 pm

'I am enemy of the society; I would not stay home' read the pamphlets

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে মরিয়া চেষ্টা চালাচ্ছে কেন্দ্রীয় সরকার। বিশ্ব স্বাস্থ্য সংস্থা (WHO)’র নির্দেশ মেনে সবরকম প্রতিরোধমূলক ব্যবস্থা নেওয়ার চেষ্টা করছে তারা। রবিবার দেশজুড়ে জনতা কারফিউ চলার মাঝেই বেশিরভাগ রাজ্যে লকডাউন ঘোষণা করা হয়েছে। কিন্তু, তারপরও কিছু মানুষ সরকারে নির্দেশ উপেক্ষা করে প্রকাশ্যে রাস্তায় ঘোরাঘুরি করছে। কোনওরকম দরকার আর হেলমেট ছাড়াই বাইকে চেপে দু-তিনজন করে ঘুরছে। এই পরিস্থিতিতে কড়া পদক্ষেপ নিল উত্তরপ্রদেশ সরকার।

লকডাউন ভেঙে রাস্তায় বেরোলেই তাদের হাতে একটি করে লিফলেট ধরিয়ে হচ্ছে। তাতে লেখা আছে, ‘আমি সমাজের শত্রু, আমি ঘরে থাকতে চাই না।’ রবিবার সারাদিন এই দৃশ্য চোখে পড়ল উত্তরপ্রদেশের বরেলিতে। এমনকী কিছু মানুষের হাতে এই পোস্টার ধরিয়ে তার ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দিয়েছে। তারপরই ভাইরাল হয়েছে সেই ছবি।

[আরও পড়ুন: ঐতিহাসিক সিদ্ধান্ত সুপ্রিম কোর্টের, ভিডিও কনফারেন্সে সওয়াল-জবাব আইনজীবীদের ]

 

যা দেখে রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও উত্তরপ্রদেশ পুলিশের ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা। তাঁদের মধ্যে কেউ কেউ বলছেন, শুধু লিফলেট ধরিয়ে বা সেই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে এই ধরনের মানুষের হুঁশ ফেরানো যাবে না। পিছনে লাথি মেরে বাড়িতে ঢুকিয়ে দিতে হবে। আবার অনেকের মতে, এই ধরনের মানুষরা আসলে মরতে চাইছে। তাই সারা বিশ্বের অবস্থা দেখেও শোধরাচ্ছে না। ফলে ওদের বাঁচিয়ে না রেখে গুলি করে মেরে দেওয়া হোক।

[আরও পড়ুন: সংক্রমণ রুখতে কড়া পদক্ষেপ, মঙ্গলবার মাঝরাত থেকে বন্ধ আন্তঃরাজ্য বিমান পরিষেবা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে