BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘আমি একদম সুস্থ, কোনও রোগ হয়নি’, টুইটারে স্বাস্থ্য নিয়ে জল্পনা ওড়ালেন অমিত শাহ

Published by: Subhamay Mandal |    Posted: May 9, 2020 5:00 pm|    Updated: May 9, 2020 5:01 pm

'I am fit and sound', says Amit Shah junking rumours

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কয়েকদিন ধরেই তিনি প্রকাশ্যে আসছিলেন না। তার মানে কি তিনি অসুস্থ? এমনই জল্পনা তৈরি হয়েছিল দেশজুড়ে। কিন্তু নিজের অসুস্থতার জল্পনা উড়িয়ে দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শনিবার একটি টুইট করে নিজের শুভানুধ্যায়ীদের উদ্দেশে জানিয়েছেন, তিনি সম্পূর্ণ সুস্থ। অসুস্থতার খবর ভুয়ো। সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে গুজব ছড়িয়েছিল। কিন্তু সব জল্পনা উড়িয়ে দিয়ে নিজেসর সুস্থতার কথা জানিয়ে দিলেন অমিত শাহ।

করোনা আবহে বেশ কয়েকদিন ধরে অমিত শাহের স্বাস্থ্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু গুজব রটে। সে নিয়ে তিনি বলেছেন, ‘যখন এসব গুজব আমার নজরে আসে আমি ভাবলাম মানুষ নিজের কল্পনাশক্তিতে ভর করে থাকুক। তাই আমি কোনও প্রতিক্রিয়া দিইনি।’ টুইটে তিনি আরও লিখেছেন, ‘আমার বেশ কয়েকজন বন্ধুস্থানীয় ব্যক্তি আমার সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় অপপ্রচার করছে। কেউ কেউ তো টুইট করে আমার আত্মার শান্তি কামনাও করেছেন। দেশ যখন করোনা ভাইরাসের অতিমারির সঙ্গে লড়াই করছে আর দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অনেক রাত পর্যন্ত মন্ত্রকের কাজ নিয়ে ব্যস্ত থাকছে তখন এইসব বিষয়ে ভাবার অবকাশ থাকে না।’

[আরও পড়ুন: ‘ইউরোপের তুলনায় ভারতের অবস্থা ঢের ভাল’, দাবি স্বাস্থ্যমন্ত্রীর]

এবার তিনি অপপ্রচারকারীদের একহাত নিয়ে লিখেছেন, ‘হিন্দুদের মধ্যে এমন ধারণা রয়েছে যে, এইধরনের গুজব স্বাস্থ্যকে আরও তরতাজা করে তোলে। আমি আশা করব তাঁরা এবার ব্যর্থ চেষ্টা ছেড়ে নিজেরাও কাজ করবেন আর আমাকেও কাজ করতে দেবেন।’ যে সমস্ত দলীয় কর্মী ও শুভানুধ্যায়ীরা তাঁর শারীরিক সুস্থতা কামনা করেছেন তাঁদের ধন্যবাদ জানাতে ভোলেননি অমিত শাহ।

[আরও পড়ুন: পরিযায়ী শ্রমিকদের ফেরাতে সহযোগিতা করছে না রাজ্য, মমতাকে কড়া চিঠি অমিত শাহর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে