BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘হায় ভগবান, হাঁটু দেখা যাচ্ছে’, মোদি-গড়করির হাফপ্যান্ট পরা ছবি শেয়ার করে কটাক্ষ প্রিয়াঙ্কার

Published by: Abhisek Rakshit |    Posted: March 19, 2021 10:37 am|    Updated: March 19, 2021 11:55 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরাখণ্ডের (Uttarakhand) মুখ্যমন্ত্রীর চেয়ারে বসেই বিতর্কিত মন্তব্য করে ফেলেছেন তিরথ সিং রাওয়াত (Tirath Singh Rawat)। মহিলাদের রিপড বা ছেঁড়া জিনস পরা নিয়ে আলটপকা মন্তব্য করেন তিনি। তাঁর সেই বক্তব্য ইতিমধ্যে দেশজুড়ে বিতর্কের ঝড় তুলেছে। নেটিজেনদের তীব্র কটাক্ষের মুখেও পড়তে হয়েছে তিরথ সিং রাওয়াতকে। আর এবার সেই প্রসঙ্গেই মুখ খুললেন কংগ্রেস নেত্রী তথা সোনিয়া তনয়া প্রিয়াঙ্কা গান্ধী বঢরা (Priyanka Gandhi)। তিরথ সিং রাওয়াতের মন্তব্যকে কটাক্ষ করলেন। সেই সঙ্গে শেয়ার করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi), কেন্দ্রীয় পরিবহণ মন্ত্রী নীতিন গড়করি (Nitin Gadkadi), RSS প্রধান মোহন ভাগবতের খাকি রঙের হাফপ্যান্ট পরা ছবিও।

সম্প্রতি, মহিলাদের রিপড বা ছেঁড়া জিনস পরা নিয়ে তিরথ সিং রাওয়াত বলেছিলেন, ছেঁড়া জিনস পরে যেভাবে মহিলাদের রাস্তায় ঘুরে বেড়াতে দেখা যায়, তা মোটেই কোনও সুসংস্কারের নিদর্শন নয়। এজন্য অভিভাবকদের কাঠগড়াতেও তুলেছিলেন তিরথ সিং রাওয়াত। মুখ্যমন্ত্রী বলেন, ”হাঁটু দেখানো ছেঁড়া জিনস পরে ধনী পরিবারের সন্তান সাজা – এই মূল্যবোধই দেখা যাচ্ছে ইদানীং। বাড়ি থেকে শিক্ষা না পেলে এমনটা হয়? এতে স্কুল বা শিক্ষকদের দোষ কোথায়?” মেয়েদের পাশাপাশি ছেলেরাও এমন ছেঁড়া জিনস পরে আসলে পশ্চিমি সভ্যতাকেই পাগলের মতো নকল করার চেষ্টা করছে বলে অভিযোগ করেন তীর্থ। তিনি আরও বলেন, ”যেখানে পশ্চিম আমাদের অনুসরণ করছে, যোগাসন করছে নিজেদের শরীর ঠিকমতো ঢেকে… সেখানে আমরা নগ্নতার দিকে দৌড়চ্ছি।” এরপরই তাঁর এই বক্তব্যে দেশজু়ড়ে বিতর্কের ঝড়।

[আরও পড়ুন: নির্যাতিতাকে রাখি পরালেই মিলবে জামিন, মধ্যপ্রদেশ হাই কোর্টের রায় বাতিল সুপ্রিম কোর্টে]

এই নিয়েই খোঁচা দিয়ে প্রিয়াঙ্কা টুইটে লেখেন, “হে ভগবান! হাঁটু দেখা যাচ্ছে।” আর সেই সঙ্গে পোস্ট করেন আরএসএসের পোশাক পরিহিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কেন্দ্রীয় পরিবহণ মন্ত্রী নীতীন গড়করি, আরএসএস প্রধান মোহন ভাগবতের ছবি। যেখানে তাঁরা সাদা জামা এবং খাকি রঙের হাফ প্যান্ট পরে রয়েছেন।

তবে এখন অবশ্য আরএসএসের পোশাক হ্যাফ প্যান্ট নয়, ফুল প্যান্ট। এদিকে, শুধু প্রিয়াঙ্কা নন, তিরথ সিং রাওয়াতের মন্তব্যের সমালোচনা করেছেন সমাজের বিভিন্ন স্তরের মানুষ। তবে মুখ্যমন্ত্রীর স্ত্রী অবশ্য নিজের স্বামীকেই সমর্থন করেছেন। তাঁর মতে, তিরথ সিং রাওয়াতের কথার ভুল ব্যাখ্যা করা হয়েছে।

[আরও পড়ুন: কর ফাঁকি দিয়ে বিপাকে ক্যাডবেরি ইন্ডিয়া, সংস্থার দুই ইউনিটে সিবিআই হানা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement