BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

স্রেফ মজা করতে সারমেয়কে লেকের জলে ফেলল যুবক, ক্ষোভে ফুঁসছেন নেটিজেনরা

Published by: Abhisek Rakshit |    Posted: September 14, 2020 12:46 pm|    Updated: September 14, 2020 12:46 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ মর্মান্তিক ঘটনার সাক্ষী রইল ভোপালের (Bhopal) আপার লেক এলাকা। কেবলমাত্র মজার ভিডিও তৈরি করতে একটি রাস্তার কুকুরকে উঁচু ব্রিজ থেকে লেকের জলে ফেলে দেওয়ার অভিযোগ উঠল সলমন খান (Salman Khan) নামে এক যুবকের বিরুদ্ধে। ওই যুবক তিলাজামালপুরা এলাকার বাসিন্দা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওটি পোস্ট হতেই, তা নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে।আর তা দেখে রীতিমতো ক্ষোভে ফুঁসছেন নেটিজেনরা। ইতিমধ্যে পুলিশে অভিযোগও দায়ের করা হয়েছে। সোমবার অভিযুক্তকে আটক করে পুলিশ।

[আরও পড়ুন:‌ কিছুতেই স্বস্তি দিচ্ছে না দেশের করোনা গ্রাফ, মোট আক্রান্তের সংখ্যা পেরল ৪৮ লক্ষ]

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, কালো জামা পরা ওই যুবক একটি কুকুরকে প্রথমে আদর করে কোলে তোলে। তখনও কুকুরটি লেজ নাড়ছিল। বুঝতেই পারেনি, কী বিপদ হতে চলেছে। কিন্তু এরপরই আচমকা কুকরটিকে ব্রিজ থেকে জলে ফেলে দেয় সে। এরপর ক্যামেরার দিকে হাসিমুখে তাকায়। এখানেই ভিডিওটি শেষ। ফলে জানা যায়নি, কুকুরটি বেঁচে আছে না মারা গিয়েছে। এরপরই একটি গানের সঙ্গে সেটি সম্পাদনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়।

[আরও পড়ুন:‌ GST ঘাটতি পূরণে কেন্দ্রের ঋণের প্রস্তাবে সায় ১৩ রাজ্যের, আরও চাপে বাংলা-সহ বিরোধীরা]

কিন্তু বিষয়টি ভালভাবে নেননি নেটিজেনরা। মুহূর্তে সমালোচনার ঝড় ওঠে। অনেকেই সলমনের গ্রেপ্তারির দাবি জানান। একজন আবার ঘটনাস্থলের বর্ণনা দিয়ে বলেন, ব্রিজটি ভান বিহারের বোট ক্লাব রোডে অবস্থিত। এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়তে বিক্ষোভ দেখায় স্থানীয় এক পশুপ্রেমী সংগঠনও। অভিযোগ জানায় পুলিশে। তাঁদের অভিযোগের ভিত্তিতে পশু নির্যাতনের মামলাও রুজু হয়েছে। সলমন নামে ওই যুবক এবং তার সঙ্গীর খোঁজে তল্লাশি চলছে। এই প্রসঙ্গে থানার এক আধিকারিক জানান, ভিডিওটিতে স্পষ্ট দেখা গিয়েছে, ওই যুবকটি একটি কুকুরকে ব্রিজ থেকে নিচে ফেলছে। সোমবার তাকে আটক করে পুলিশ।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement