BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

হাড় কাঁপানো ঠান্ডায় বরফের উপর সেনা জওয়ানদের গরবা, ভাইরাল ভিডিও

Published by: Soumya Mukherjee |    Posted: October 9, 2019 1:17 pm|    Updated: October 9, 2019 1:18 pm

Indian Army soldiers play Garba in chilling temperature in viral video

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চারিদিকে বরফের স্তূপ ও আর হাড় কাঁপানো ঠান্ডা। তার মধ্যেও নবরাত্রির মজা নিতে ভোলেননি ভারতীয় সেনা জওয়ানরা। পরিবার ও বন্ধুবান্ধব থেকে অনেক দূরে থাকলেও সহকর্মীদের সঙ্গে মেতে উঠেছিলেন গরবা নাচে। দুদিন আগে কেন্দ্রীয় মন্ত্রী ড. জিতেন্দ্র সিং এই নাচের ভিডিও টুইটারে পোস্ট করতেই ভাইরাল হয়েছে। জওয়ানদের নাচ দেখে প্রশংসায় মেতে উঠেছেন নেটিজেনরা। ঘটনাটি হিমাচলপ্রদেশের রোটাং পাসের বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: ন্যায্য বেতনের দাবিতে আন্দোলনের জের, তেলেঙ্গানায় বরখাস্ত ৪৭ হাজার সরকারি কর্মী]

কেন্দ্রীয় মন্ত্রীর পোস্ট করা ৩০ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, অপূর্ব সুন্দর প্রাকৃতিক পরিবেশ। চারিদিক শ্বেতশুভ্র বরফের আস্তরণে ঢাকা পড়েছে। আর সেখানে একটি মাঠের মতো জায়গায় মোটা জ্যাকেট ও উলের পোশাক পরে গরবা নাচছেন তিন জওয়ান। পিছনে বাজছে গরবা নাচের উপযুক্ত একটি জনপ্রিয় গান। ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গে জিতেন্দ্র সিং টুইট করেছেন, ‘এই উদ্দীপনাই ভারতকে অপরাজেয় বানিয়েছে … কুছ তো বাত হ্যায় কী হসতি মিটতি নহি হামারি।’

[আরও পড়ুন:আপনারা কি পাকিস্তানি? ‘ভারত মাতা কি জয়’ না বলায় যুবকদের তোপ বিজেপি প্রার্থীর]

প্রধানমন্ত্রীর দপ্তরের রাষ্ট্রমন্ত্রী ড. জিতেন্দ্র সিং এই ভিডিওটি পোস্ট করার পরে এখনও পর্যন্ত ২০,০০০ বেশি মানুষ এটি দেখেছেন। আর পছন্দ করেছেন ৬ হাজারের বেশি মানুষ। জওয়ানদের প্রশংসা করেও টুইট করেছেন অনেক নেটিজেন। তাঁদের মধ্যে কেউ বলছেন, দেশরক্ষার মাঝেও নিজেদের বিনোদন খুঁজে নিয়েছেন ওই জওয়ানরা। এটাই তাঁদের লড়াইয়ের শক্তি দেবে। আমাদের বীর জওয়ানদের এই উদ্দীপনাকে কুর্নিশ জানাই। আরও একজন লিখেছেন, ভারতীয় সেনা জওয়ানরা কী অসাধারাণ গরবা নাচছেন। আর একজনের কথায়, মা আদ্যশক্তি আপনাদের আর্শীবাদ করুন। আমরা সবসময় আপনাদের মতো বীর জওয়ানদের ভালবাসি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে