১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

JDU MLA: অন্তর্বাস পরেই রাজধানী এক্সপ্রেসে ঘোরাফেরা! জেডিইউ বিধায়কের অর্ধনগ্ন ছবি ভাইরাল

Published by: Sayani Sen |    Posted: September 3, 2021 12:40 pm|    Updated: September 3, 2021 1:10 pm

JDU MLA Gopal Mandal spotted roaming in undergarments on train । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরনে অন্তর্বাস (Undergarments)। হাতে ঘড়ি। ট্রেনের ভিতরে ঠিক এভাবেই ঘুরে ফিরে বেড়াচ্ছেন বিহারের জেডিইউ বিধায়ক গোপাল মণ্ডল। প্রতিবাদ করায় যাত্রীর সঙ্গে বচসাও বেঁধে যায় তাঁর। সম্প্রতি এমনই ছবি ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। ওঠে সমালোচনার ঝড়। বিতর্ক ধামাচাপা দিতে অন্তর্বাস পরে চলন্ত ট্রেনে ঘুরে বেড়ানোর কারণ ব্যাখ্যা করলেন খোদ বিধায়ক। বৃহস্পতিবার পাটনা থেকে নিউ দিল্লি তেজস এক্সপ্রেসে যাচ্ছিলেন জেডিইউ বিধায়ক গোপাল মণ্ডল (JDU MLA Gopal Mandal)। সেই সময় অন্তর্বাস পরে ঘোরাফেরা করতে দেখা যায় তাঁকে। অভিযোগ, ওই বেশে তাঁকে ঘোরাফেরা করতে দেখে বাধা দেন এক যাত্রী। ওই ট্রেনেই থাকা এক যাত্রী তাঁকে এভাবে ঘোরাফেরায় বাধা দেয়। সেই বিধায়কের বিরুদ্ধে অভিযোগ, প্রতিবাদ করায় মেজাজ হারান তিনি। যাত্রীর সঙ্গে বচসা বেঁধে যায়। আরপিএফের কাছে অভিযোগও জানান যাত্রী। এরপর ট্রেনের কামরা বদল করে নেন বিধায়ক।

JDU-MLA-Gopal-Mandal-in-train
অন্তর্বাস পরে ট্রেনে ঘোরাফেরা JDU বিধায়কের। ছবি: ফেসবুক।

[আরও পড়ুন: এ কেমন মা! খাবার নষ্ট করার ‘শাস্তি’, ৩ বছরের শিশুর সারা গায়ে গরম খুন্তির ছ্যাঁকা!]

অন্তর্বাস পরে রাজধানী এক্সপ্রেসে বিধায়কের ঘোরাফেরার ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তাঁর সহযাত্রীরা। নেটিজেনদের নজর এড়ায়নি সেসব। সব মহলেই ওঠে সমালোচনার ঝড়। বিতর্ক এড়াতে অন্তর্বাস পরে ট্রেনে বিধায়কের ঘোরাফেরার কারণ ব্যাখ্যা করেন বিধায়ক গোপাল মণ্ডল।

তিনি জানান, ওইদিন পেটখারাপ হয়েছিল তাঁর। ঘন ঘন শৌচালয়ে যাওয়ার প্রয়োজন হচ্ছিল। সে কারণে কিছু সময়ের জন্য অন্তর্বাস পরেই ট্রেনে ঘোরাফেরা করছিলেন। বিধায়কের বন্ধু কুণাল সিং জানান, বিধায়ক গোপাল মণ্ডলের মধুমেহ রয়েছে। গুরুত্বপূর্ণ প্রয়োজনে তিনি দিল্লি যাচ্ছিলেন। এছাড়া তাঁর ওজনও বেশি। তাই ট্রেনের শৌচালয়ে পোশাক পরিবর্তন করা বেশ সমস্যার। তাই লুঙ্গি এবং গামছা ব্যবহার করেন বিধায়ক। তবে সে সময় শৌচালয়ে যাওয়ার প্রয়োজন এতটাই বেশি ছিল যে গামছা, লুঙ্গি পরার সময় পাননি। তাই ওভাবে দেখা গিয়েছে তাঁকে। তবে সহযাত্রীর সঙ্গে বচসার অভিযোগ অস্বীকার করেন বিধায়কের বন্ধু।

[আরও পড়ুন: Hurricane Ida: ঘূর্ণিঝড়ের প্রভাবে প্রবল বৃষ্টি, জলমগ্ন নিউ ইয়র্ক ও সংলগ্ন এলাকায় মৃত অন্তত ৪৬]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে