BREAKING NEWS

১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শার্টের বোতাম খোলা, স্পষ্ট অন্তর্বাস! Raima Sen-এর হট ছবিতে উত্তাল নেটদুনিয়া

Published by: Akash Misra |    Posted: August 27, 2021 1:40 pm|    Updated: August 27, 2021 1:40 pm

Bengali actress Raima sen's bold photoshoot goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি বিন্দাস। তিনি স্বাধীনচেতা। তাঁকে নিয়ে ইন্ডাস্ট্রি কী ভাবছে, কী গুঞ্জন উড়ছে, তা নিয়ে মাথা ঘামানোর একেবারেই সময় নেই তাঁর। বরং সেই সময়টা নিজেকে দিতেই পছন্দ করেন তিনি। ইনি আর কেউ নন, মুনমুন সেন (Moon Moon Sen) কন্যা রাইমা সেন। নিজের শর্তে যাঁরা বাঁচেন, তাঁদের তালিকায় পড়েন রাইমা সেন (Raima Sen)। টলিউড কিংবা বলিউডের ইঁদুর দৌড়ে শামিল হওয়ার কোনও তাড়া অভিনেত্রীর নেই। সিনেমা হোক বা সিরিজ, পছন্দ হলে অভিনয়ে সম্মতি দেন। তার বাইরে নিজের মতো থাকতেই ভালবাসেন মুনমুন-কন্যা। করোনা (CoronaVirus) কালেও নিজের এই মেজাজখানি অক্ষত রেখেছেন রাইমা সেন। তবে ছবির ব্যাপারে ভীষণ খুঁতখুতে রাইমা কিন্তু সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ। প্রায় নিয়মিতই ইনস্টাগ্রাম, ফেসবুকে আপডেট দিতে থাকেন রাইমা। বিশেষ করে নতুন কোনও ফটোশুট হলেই রাইমা কিন্তু সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে একটুও দেরি করেন না।

সম্প্রতি ইনস্টাগ্রামে রাইমা আপলোড করেছেন এক হট ফটোশুটের ছবি। যেখানে বেশ সাহসী অবতারেই দেখা গিয়েছে রাইমাকে। ক্যামেরার সামনে কোনও জড়তা ছাড়াই অন্তর্বাসে ছবি তুলেছেন রাইমা।

[আরও পড়ুন: Nusrat-Taslima: ছেলেকে ভালভাবে মানুষ করবে নুসরত, অভিনেত্রী-সাংসদের প্রশংসায় তসলিমা]

নতুন এই ফটোশুটে রাইমাকে দেখা গিয়েছে, হালকা চকোলেট রঙের শার্ট পরে। তবে বুকের সামনে শার্টের বোতামগুলো খুলে রেখেছেন রাইমা। আর সেখান থেকেই উঁকি মেরেছে কালো রঙের নেটের অন্তর্বাস! ছবিটি তুলেছেন জনপ্রিয় ফটোগ্রাফার তথাগত ঘোষ।

তবে শুধু এই ছবি নয়, এই ফটোশুটের অন্য ছবিতেও বেশ সাহসী রাইমা। আরেকটি ছবিতে কালো অন্তর্বাস এবং কালো জ্যাকেটে ধরা দিয়েছেন রাইমা। চোখে মুখে অদ্ভুত মায়াবী আলো। যা দেখে পুরুষের হৃদয়ে দোলা লাগবেই।

ইতিমধ্যেই রাইমা সেনের এই ছবি দেখে উত্তাল নেটপাড়া। ছবি দেখে রাইমাকে মন্তব্যে ভরিয়ে দিয়েছে নেটিজেনরা। সবার একই কথা, সব ছবিতেই রাইমা একেবারে আগুন! কালো পোশাকে রাইমাকে দেখে অনেকে লিখছেন, ‘তুমি আমার ব্ল্যাক বিউটি।’

[আরও পড়ুন: Nusrat-Taslima: ছেলেকে ভালভাবে মানুষ করবে নুসরত, অভিনেত্রী-সাংসদের প্রশংসায় তসলিমা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে