Advertisement
Advertisement
encounter in Shopian

হোলির আগে ভূস্বর্গে বানচাল নাশকতার ছক, সোপিয়ানে খতম ২ জঙ্গি

লুকিয়ে থাকা বাকি জঙ্গিদের সন্ধানে তল্লাশি চলছে।

J&K: Security forces kill militant in encounter in Shopian

তল্লাশি চালাচ্ছেন নিরাপত্তা রক্ষীরা

Published by: Soumya Mukherjee
  • Posted:March 9, 2020 11:43 am
  • Updated:March 9, 2020 11:46 am

মাসুদ আহমেদ, শ্রীনগর: সোমবার ভোর থেকেই ফের সেনা ও জঙ্গিদের গুলির লড়াই শুরু হয়েছে ভূস্বর্গে। এর জেরে এখনও পর্যন্ত দুই জঙ্গির খতম হওয়ার খবর পাওয়া গিয়েছে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ কাশ্মীরের সোপিয়ান জেলার রিবেন গ্রামে। হোলির ঠিক আগের দিন এই ধরনের ঘটনা ঘটায় স্থানীয় এলাকায় উত্তেজনা দেখা দিয়েছে।

ভারতীয় সেনা সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে রিবেন (Reben) গ্রামে তল্লাশি চালাছিল এক ও ৪৪ নম্বর রাষ্ট্রীয় রাইফেলস, সিআরপিএফ ও স্পেশাল অপারেশন গার্ডের যৌথবাহিনী। সোমবার ভোর বেলা রিবেন গ্রাম সংলগ্ন জঙ্গল এলাকায় তল্লাশি চালানোর সময় তাদের লক্ষ্য করে একটি বাড়ি থেকে গুলি ছুঁড়তে থাকে জঙ্গিরা। পালটা জবাব দেন নিরাপত্তারক্ষীরাও। উভয়পক্ষের গুলির লড়াইয়ের ফলে খতম হয় দুই জঙ্গি। বাকিরা জঙ্গলে লুকিয়ে পড়ে গুলি চালাতে থাকে। এরপরই গোটা এলাকা ঘিরে ফেলে তল্লাশি অভিযান চালাতে থাকেন যৌথবাহিনীর সদস্যরা।

Advertisement

[আরও পড়ুন: ‘মমতাকে সরিয়ে ২০২১ সালেই দখল করব ক্ষমতা’, হুঙ্কার বিজেপি নেতা রাম মাধবের ]

 

Advertisement

এপ্রসঙ্গে এক সেনা আধিকারিক জানান, সোমবার ভোর থেকে সোপিয়ান জেলার রিবেন গ্রামে জঙ্গিদের সঙ্গে নিরাপত্তারক্ষীদের গুলি লড়াই শুরু হয়েছে। পরে ঘটনাস্থল থেকে দুই জঙ্গির মৃতদেহ উদ্ধার হয়। বাকিদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

[আরও পড়ুন: কীভাবে এড়াবে করোনা সংক্রমণ? পড়ুয়াদের সতর্ক করতে অভিনব উদ্যোগ স্কুলের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ