BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

‘এবার তো আপনার প্রিয় দেশ পাকিস্তানও হার স্বীকার করছে’, রাহুলকে খোঁচা নাড্ডার

Published by: Paramita Paul |    Posted: October 29, 2020 3:08 pm|    Updated: October 29, 2020 3:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনন্দন বর্তমানকে (Abhinandan Varthaman) মুক্তি দেওয়ার আসল রহস্য সামনে আসার পরই কংগ্রেসকে তুলোধোনা করলেন জে পি নাড্ডা (J P Nadda)। পাক সাংসদের সেই ভিডিও টুইটারে পোস্ট করে বিজেপির সর্বভারতীয় সভাপতি লিখলেন, “এবার আশা করি উনি (রাহুল গান্ধী) বিশ্বাস করবেন।” নাড্ডার কথায়, “কংগ্রেস তথা রাহুল গান্ধী ভারতীয় সেনার ক্ষমতার বিশ্বাস করেন না। এই ভিডিও তারই জবাব।”

ভারত পাকিস্তানের ঘরে ঢুকে মারবে, কার্যত এই আশঙ্কায় তড়িঘড়ি বায়ুসেনা কমান্ডার অভিনন্দন বর্তমানকে মুক্তি দিয়েছিল পাকিস্তান। বুধবার সংসদে এমনটাই জানান পাকিস্তান মুসলিম লিগের (নওয়াজ) নেতা সর্দার আয়াজ সাদিক। বৃহস্পতিবার সেই ভিডিওকেই হাতিয়ার করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। টুইটারে রাহুলকে (Rahul Gandhi) কার্যত তুলোধোনা করেন তিনি। নাড্ডার খোঁচা. “আপনার প্রিয় দেশ পাকিস্তানও (Pakistan) এবার হার মানল। এবার নিশ্চয়ই বিশ্বাস করবেন।”

[আরও পড়ুন : এবার পাকিস্তানের সংসদেই শোনা গেল মোদির জয়গান, অস্বস্তিতে ইমরান খান]

টুইটারে নাড্ডা লেখেন, “কংগ্রেস তো ভারতের কোনও কিছুকেই বিশ্বাস করে না। সে ভারতের সেনা হোক, সরকার হোক কিংবা ভারতীয় জনতা। তাই তাঁদের সবচেয়ে বিশ্বস্ত দেশ পাকিস্তানের এই ভিডিওটা দিলাম। এবার আশা করি বিশ্বাস করবে।” কংগ্রেসের বিরুদ্ধে তাঁর আরও অভিযোগ, “কংগ্রেস সবসময় প্রচার করে ভারতীয় সেনা দুর্বল। তাঁদের শক্তি নিয়ে মজা করে, তাঁদে বীরত্ব নিয়ে প্রশ্ন তোলে। ভারত যাতে রাফালে না পায়, তার জন্য সমস্তরকম চেষ্টা করেছে কংগ্রেস। কিন্তু মানুষ এই রাজনীতিকে ঘৃণা করে। তাই কংগ্রেসকে শাস্তি দিয়েছে।” সবমিলিয়ে পাকিস্তানের সাংসদের ভিডিও ঘিরে সরগরম ভারতীয় রাজনীতিও। 

[আরও পড়ুন : পা কাঁপছিল পাক সেনাপ্রধানের, ভারতের ভয়ে অভিনন্দনকে ছেড়ে দেয় পাকিস্তান!]

উল্লেখ্য, ২০১৯ সালে ফেব্রুয়ারি মাসে আকাশপথে ভারতকে আক্রমণের চেষ্টা করে পাকিস্তান৷ যোগ্য জবাব দেয় ভারত। ধাওয়া করে পাকিস্তানের এফ-১৬ বিমান গুলি করে নামান ভারতীয় বায়ুসেনার উইং কমান্ডার অভিনন্দন বর্তমান। যদিও সীমানা পেরিয়ে ঢুকে যাওয়ায় পাকিস্তান অভিনন্দনকে বন্দি করে৷ কূটনৈতিক চাপের কাছে মাথা নত করে অভিনন্দনকে ভারতে ফেরাতে বাধ্য হন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান৷  এই প্রসঙ্গে পাকিস্তানের এক নেতা জানিয়েছেন, ভারতের ভয়ে বর্তমানকে ফেরাতে রাজি হয়েছিল ইসলামাবাদ।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement