BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রাহুলের বাড়িতে সুপারস্টার কমল হাসান, নতুন সমীকরণের ইঙ্গিত?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 20, 2018 8:46 pm|    Updated: June 20, 2018 8:46 pm

Kamal Haasan meets Rahul Gandhi in Delhi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর সঙ্গে দেখা করলেন তামিল সুপারস্টার কমল হাসান। বুধবার দিল্লিতে ডেপুটি মুখ্য নির্বাচন কমিশনারের সঙ্গে দেখা করার পরই তুঘলক রোডে কংগ্রেস সভাপতির বাসভবনে যান তামিলনাড়ুর রাজনীতিতে সদ্য পা রাখা সুপারস্টার। বেশ কিছুক্ষণ কথা হয় দু’পক্ষের মধ্যে। বৈঠক শেষে কমল হাসান এই বৈঠককে সৌজন্য বৈঠক বলে দাবি করেন। তবে, তিনি স্বীকার করে নেন তামিলনাড়ুর রাজনীতি নিয়ে আলোচনা হয়েছে দুই নেতার মধ্যে।

[অসুবিধা হবে না সেনা অভিযানে, রাজ্যপাল শাসনের পর জানিয়ে দিলেন সেনাপ্রধান]

বৈঠক শেষে রাহুল গান্ধী টুইট করে বলেন, কমল হাসানের সঙ্গে দেখা করে বেশ ভাল লাগছে। দুই দলের কাজ সম্পর্কিত বেশ কিছু বিষয়ে আলোচনা হয়েছে। তামিলনাড়ুর বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আলোচনাও হয়েছে।পরে টুইট করে রাহুলকে ধন্যবাদ দেন কমল হাসানও।

[কেন পিডিপির সঙ্গে জোট ভাঙল বিজেপি, জানেন?]

বুধবারই তাঁর নতুন রাজনৈতিক দল মাক্কাল নিধি মাইয়ামের রেজিস্ট্রিশনের জন্য নির্বাচন কমিশনের দ্বারস্থ হন কমল হাসান। ডেপুটি মুখ্য নির্বাচন কমিশনের সঙ্গে দেখা করার পর তিনি বলেন, সমস্ত নথি জমা দেওয়া হয়েছে, দ্রুত দলের স্বীকৃতি পেয়ে যাবেন তিনি। রাজনীতিতে যোগ দেওয়ার পর থেকেই বিজেপি এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির তীব্র বিরোধিতা করে আসছেন দক্ষিণের এই সুপারস্টার। দল গঠনের কথা ঘোষণা করার পরই তিনি বলেছিলেন কোনওভাবেই গেরুয়া শিবিরের সঙ্গে জোট করবেন না তিনি। এই পরিস্থিতিতে রাহুল গান্ধীর সঙ্গে তাঁর দেখা করা বেশ তাৎপর্যপূর্ণ বলে মত রাজনৈতিক মহলের। একাধারে মোদি এবং এআইএডিএমকের তীব্র সমালোচক কমল হাসান কী তবে আগামিদিনে মোদি বিরোধী মহাজোটে যোগ দিতে চলেছেন, তামিল রাজনীতিতে কী কোনও নতুন সমীকরণের ইঙ্গিত দিচ্ছে এই বৈঠক, প্রশ্ন উঠে গিয়েছে রাহুল-কমল সাক্ষাতে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে