BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

পুলিশকর্মীদের খুনে সাহায্য করার অভিযোগ, গ্রেপ্তার বিকাশ দুবের পুত্রবধূ-সহ ৩

Published by: Soumya Mukherjee |    Posted: July 7, 2020 2:45 pm|    Updated: July 7, 2020 2:45 pm

An Images

ছবিটি প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিকাশ দুবেকে ধরতে যাওয়া পুলিশকর্মীদের খুন করতে সাহায্য করেছিল। এই অভিযোগে কানপুরের ডন বিকাশের পুত্রবধূ, পরিচারিকা ও এক প্রতিবেশীকে গ্রেপ্তার করল উত্তরপ্রদেশ পুলিশ। ধৃতদের নাম হল, শ্যামা, রেখা ও সুরেশ ভার্মা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৩ জুলাই রাতে কানপুরের দেহাত এলাকার বিকরু গ্রামে বিকাশ ও তার সঙ্গীরা যখন পুলিশের উপর নির্বিচারে গুলি চালাচ্ছিল তখন ওই তিন জন ঘটনাস্থলেই ছিল। পুলিশকর্মীদের অবস্থান সম্পর্কে দুষ্কৃতীদের খবর দেওয়ার পাশাপাশি অন্য সাহায্যও করছিল। এমনকী একজন পুলিশকর্মী নিজের জীবন বাঁচানোর জন্য যখন লুকোনোর জায়গা খুঁজছিলেন। বিকাশ দুবে (Vikas Dube) -এর দরজায় বারবার ধাক্কা মারছিলেন তখন বাড়ির ভিতরে দাঁড়িয়ে থাকা সত্ত্বেও দরজা খোলেনি ডনের পুত্রবধূ শ্যামা। উলটে ওই পুলিশকর্মীর খবর বিকাশের দলবলকে দিয়ে দেয়। প্রত্যক্ষদর্শীদের সূত্রে তাদের কর্মকাণ্ডের খবর পাওয়ার পরেই ওই তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের জেরা করে বিকাশ দুবের খোঁজ করা হচ্ছে।

[আরও পড়ুন: দেশের স্বার্থের সঙ্গে আপস করেছে সরকার? লাদাখে সেনা প্রত্যাহার নিয়ে প্রশ্ন রাহুলের]

প্রসঙ্গত উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে বিকাশ দুবেকে ধরতে কানপুর জেলার বিকরু (Bikru) গ্রামে অভিযান চালায় উত্তরপ্রদেশ পুলিশের একটি দল। তারা যখন বিকাশের বাড়ির কাছাকাছি জায়গায় পৌঁছয় তখন চারিদিক থেকে গুলি ছুঁড়তে শুরু করে দুষ্কৃতীরা। এর ফলে তিনজন আধিকারিক-সহ আট পুলিশকর্মীর মৃত্যু হয়। উভয়পক্ষের গুলির লড়াইয়ের সুযোগ ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বিকাশ।

[আরও পড়ুন: গোষ্ঠী সংক্রমণের আশঙ্কা! করোনা রুখতে এবার বাড়ি বাড়ি গিয়ে পরীক্ষা শুরু গুয়াহাটিতে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement