১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

পাশবিক! মাকে ধর্ষণের পর খুনের অভিযোগে ধৃত কর্ণাটকের যুবক

Published by: Soumya Mukherjee |    Posted: November 15, 2020 7:21 pm|    Updated: November 15, 2020 7:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের ছেলের সঙ্গে যৌন সম্পর্ক তৈরি করার পাশাপাশি একাধিক ব্যক্তির সঙ্গে সহবাস করত। এর জেরে এক মহিলাকে ধর্ষণের পর খুন করার অভিযোগ উঠল নিজের ছেলের বিরুদ্ধেই। শুনতে অবিশ্বাস্য লাগলেও ন্যাক্কারজনক এই ঘটনাটি ঘটেছে কর্ণাটক (Karnataka) -এর হাভেরি জেলায়। খবর পাওয়ার পরেই অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে মামলা চালু করেছে পুলিশ। বিষয়টির কথা প্রকাশ্যে আসার পরেই শিউরে উঠছে সবাই।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত মহিলার বাড়ি কর্ণাটকের হাভেরি (Haveri) জেলার শিগ্গাভি থানার ভানাহালি এলাকায়। একবছর আগে স্বামী মারার যাওয়ার পর থেকেই নিজের ২১ বছরের যুবক ছেলে শিবাপ্পার সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়ে পড়ে সে। তারপর বেশি কিছুদিন ধরে সবার চোখের অন্তরালে নিজেদের কুকীর্তি চালাতে থাকে। এর মাঝে মাঝেই আস্তে আস্তে এলাকার একাধিক ব্যক্তির সঙ্গে যৌন সম্পর্ক তৈরি হয় ওই মহিলার। বিষয়টি জানতে পেরে মায়ের উপর চোটপাট শুরু করে শিবাপ্পা। শুধু তার সঙ্গেই সম্পর্ক রাখার জন্য জোর করে। চাপে পড়ে ছেলেকে প্রতিশ্রুতি দিলেও নিজের স্বভাব বদলাতে পারেনি ওই মহিলা। ছেলের চোখের আড়ালে আগের মতো মতোই অন্যদের সঙ্গে সম্পর্ক রাখছিল। কোনওভাবে বিষয়টি জানতে পেরেই নিজের মাকে ধর্ষণের পর খুন করে শিবাপ্পা। পরে প্রতিবেশীদের থেকে এই ঘটনার খবর পেয়ে পুলিশ এসে তাকে গ্রেপ্তার করে।

[আরও পড়ুন: বিচ্ছিন্নতাবাদীদের মদতের অভিযোগ! কাশ্মীরের ৩৩ জন নেতার বিদেশ যাত্রায় জারি নিষেধাজ্ঞা]

এপ্রসঙ্গে শিগ্গাভি থানার পুলিশ জানিয়েছে, স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে খবর পাওয়ার পরেই ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়। জেরায় নিজের অপরাধের কথা স্বীকার করেছে সে। তার নিষেধ সত্ত্বেও অন্যদের সঙ্গে যৌন সম্পর্ক রাখার জন্যই সে নিজের মাকে খুন করতে বাধ্য হয়েছে বলেই দাবি করেছে।

[আরও পড়ুন: ‘কুয়োর ব্যাঙ হবেন না’, রাহুলকে নিয়ে মন্তব্য করায় ওবামাকে তোপ অধীরের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement