Advertisement
Advertisement
Karnataka

কাকার প্রেমে হাবুডুবু, প্রেমের প্রস্তাব প্রত্যাখান করতেই ৩ মাসের ভাইঝিকে খুন কিশোরীর!

অভিযুক্ত কিশোরীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Karnataka teen allegedly killed 3-month-old after baby's uncle rejects her love proposal

প্রতীকী ছবি।

Published by: Suchinta Pal Chowdhury
  • Posted:July 9, 2024 9:26 pm
  • Updated:July 9, 2024 9:26 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাকার প্রেমে হাবুডুবু খাচ্ছিল বছর ষোলোর এক কিশোরী। বারবার প্রেমের প্রস্তাবও দিয়েছিল সে। কিন্তু পারিবারিক সম্পর্কের কারণে সেই প্রস্তাব ফিরিয়ে দেন তার কাকা। এতেই ক্ষোভ বাড়তে বাড়তে চরম পর্যায় পৌঁছয় ওই কিশোরীর। রাগের বশে প্রতিশোধ নিতে ওই ব্যক্তির তিন মাসের ভাইঝিকে কুয়োয় ফেলে হত্যা করার অভিযোগ উঠল নাবালিকার বিরুদ্ধে। তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গিয়েছে, এই ঘটনা কর্নাটকের ইয়াদগিরি জেলার। সেখানে একই বাড়িতে থাকত অভিযুক্ত কিশোরী ও তার কাকা ইয়াল্লাপ্পা। ওই ব্যক্তির তিনমাসের একটি ভাইঝিও ছিল। পুলিশ সূত্রে খবর, গত দুবছর ধরে ইয়াল্লাপ্পার প্রেমে পাগল ছিল ওই কিশোরী। ৫ বার প্রেমের প্রস্তাব দিয়েছিল সে। কিন্তু পারিবারিক কারণে প্রত্যেকবার সেই প্রস্তাব নাকচ করে দেন ইয়াল্লাপ্পা। এর পর বাড়িতে নতুন সদস্য আসায় তার যত্ন নিতে শুরু করেন ইয়াল্লাপ্পা। যা মোটেই পছন্দ হয়নি ওই কিশোরীর। সব রাগ গিয়ে পড়ে ওই দুধের শিশুর উপর। মনে মনে শিশুটিকে মেরে ইয়াল্লাপ্পাকে ফাঁসানোর পরিকল্পনাও করে ফেলে সে।

Advertisement

[আরও পড়ুন: ত্রিশঙ্কু ভোটের ফল, ফ্রান্সে মুখ পুড়ল প্রেসিডেন্ট ম্যাক্রোঁর]

গত রবিবার বাড়ি ফাঁকা থাকার সুযোগ নিয়ে তিন মাসের শিশুকে কুয়োয় ছুঁড়ে ফেলে দেয় ওই কিশোরী। পরে বাড়ির লোককে জানায় কেউ একজন ওই শিশুটিকে নিয়ে পালিয়ে গিয়েছে। এর পর তদন্ত নামে পুলিশ। কিশোরীটিকে জিজ্ঞাসা করার সময়ই সব কিছু স্বীকার করে নেয় সে। পুলিশকে সে জানায়, ইয়াল্লাপ্পার প্রেমিকা আছে। সেই কারণেই তার প্রস্তাবে রাজি হননি তিনি। তার উপর ইয়াল্লাপ্পা যেভাবে শিশুটির যত্ন করতেন তা মোটেই পছন্দ হত না তার। তাই বদলা নিতেই এই কাণ্ড ঘটিয়েছে সে। অভিযুক্ত কিশোরীকে গ্রেপ্তার করে ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারায় মামলা রুজু হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: ‘রাশিয়ার সঙ্গে বন্ধুত্ব কখনও মাইনাসে নামবে না’, মস্কোয় মন্তব্য মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ