১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ব়্যাপিডোয় ওঠাই কাল! তরুণী যাত্রীকে গণধর্ষণের অভিযোগ চালক ও তাঁর সঙ্গীর বিরুদ্ধে!

Published by: Biswadip Dey |    Posted: November 29, 2022 7:01 pm|    Updated: November 29, 2022 7:01 pm

Kerala woman allegedly gang-raped by bike taxi driver। Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২২ বছরের এক তরুণীকে গণধর্ষণ (Rape) করার অভিযোগ উঠল এক বাইক ক্যাব চালক ও তাঁর সঙ্গীর বিরুদ্ধে। র‌্যাপিডোর (Rapido) ওই চালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে কেরলে।

ঠিক কী অভিযোগ? নির্যাতিতার অভিযোগ, তিনি এক বন্ধুর বাড়িতে গিয়েছিলেন। এরপর সেখান থেকে আরেক বন্ধুর বাড়ি যাওয়ার জন্য তিনি একটি র‌্যাপিডো বুক করেন। প্রায় মধ্যরাতে মদ্যপ অবস্থায় তিনি ওই বাইকে ওঠেন। চালক তাঁকে গন্তব্যে পৌঁছে দিলেও সেই সময় তাঁর বাইক থেকে নামার অবস্থা ছিল না।

[আরও পড়ুন: পুরীর সৈকতে কিশোরীর বিকৃত অর্ধনগ্ন দেহ উদ্ধার! ধর্ষণ করে খুন, অভিযোগ পরিবারের]

অভিযোগ, পরিস্থিতির সুযোগ নিয়ে সেই সময় চালক তাঁকে সেখান থেকে নিজের বাড়িতে নিয়ে যান। সেখানে নাকি আরেকজন মহিলাও উপস্থিত ছিল। কিছুক্ষণের মধ্যেই সেখানে উপস্থিত হন অভিযুক্ত চালকের এক সঙ্গী। এরপর ওই দুই বন্ধু মিলে ধর্ষণ করেন ২২ বছরের তরুণীকে। পরের দিন হুঁশ ফিরলে তরুণী অনুভব করেন, তাঁর সারা শরীরে অসম্ভব ব্যথা রয়েছে।

এরপর তিনি অভিযুক্তের বাড়ি থেকে বেরিয়ে এসে সেন্ট জন্স হাসপাতালে গিয়ে ডাক্তারের শরণাপন্ন হন। তাঁর শারীরিক পরীক্ষা করেই পুলিশে খবর দেন ডাক্তাররা। তরুণীর অভিযোগের ভিত্তিতে দুই অভিযুক্ত-সহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন: ‘মোদি রাবণ’, কংগ্রেস সভাপতি খাড়গের কটাক্ষ ঘিরে ভোটমুখী গুজরাটে বিতর্ক তুঙ্গে]

প্রসঙ্গত, সপ্তাহ দুয়েক আগে এক ২১ বছরের তরুণীর সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগ উঠেছিল র‌্যাপিডোর এক চালকের বিরুদ্ধে। প্রাথমিক ভাবে পুলিশ অভিযোগ দায়ের করেছিল। সংবিধানের ৩৫৪এ ধারায় মামলাও রুজু করা হয়। কিন্তু প্রাথমিক তদন্তের পর জানা যায়, তরুণীর অভিযোগ ভুয়ো। এমনকী, ওই তরুণী সংশ্লিষ্ট বাইকে ওঠেনইনি। শেষ মুহূর্তে যাত্রা ক্যানসেল করে দিয়েছিলেন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার গণধর্ষণের অভিযোগে অভিযুক্ত এক বাইক ক্যাব চালক।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে