BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাস্তায় নোংরা ফেলা নিয়ে যুবকের সঙ্গে বচসা, বিরুষ্কার পাশেই কিরণ রিজিজু

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 18, 2018 9:46 pm|    Updated: June 18, 2018 9:46 pm

Kiren Rijiju defends Anushka Sharma, Virat Kohli

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুষ্কার পরিবেশ সচেতনতার বার্তাই যেন এখন টক অফ দ্য টাউন। বিরাট পত্নীর বিরুদ্ধে আরহান ও তাঁর মায়ের অভিযোগে ভরা টুইটে পরই আরও জোরালো এই ইস্যু। এবার অনুষ্কার পাশে দাঁড়ালেন কেন্দ্রীয় মন্ত্রী কিরণ রিজিজু। আরহান যে কাজ করেছেন তা লজ্জাজনক বলে টুইটে মন্তব্য করলেন তিনি। ‘স্বচ্ছ ভারতই আমাদের লক্ষ্য,’ একথাও আরও একবার মনে করিয়ে দিতে ভোলেননি কেন্দ্রীয় মন্ত্রী।

গাড়ি থেকে রাস্তায় নোংরা ফেলতে দেখে বিরক্ত হন অনুষ্কা। বিরোধিতাও করেন। নিজের স্ত্রীর পরিবেশ পরিচ্ছন্নতার বার্তা টুইট করতে বিশেষ দেরি করেননি ভারত অধিনায়ক। তারপর থেকে আলোচনার শীর্ষে অনুষ্কা। এরই মাঝে সেই ঘটনায় আত্মপক্ষ সমর্থনে অনুষ্কার বিরোধিতা করে আরহান সিং। প্রচারের জন্যই নাকি অনুষ্কার এহেন আচরণ, একথাও টুইটে জানান আরহান। অনু্ষ্কার কথা বলার ধরন নাকি সঠিক ছিল না বলেও জানান তিনি। শুধু আরহানই নন, অনুষ্কার বিরুদ্ধে মুখ খোলেন আরহানের মাও। ছেলের গাড়ি থেকে রাস্তায় নোংরা ফেলাকে রীতিমতো সমর্থন করেন তিনি।

[পিছু ছাড়ছে না সমস্যা, বাজেট পেশ নিয়ে এবার দ্বন্দ্বে জেডিএস-কংগ্রেস]

আরহান ও তাঁর মায়ের টুইট ঝড়কে সামলাতে এবার আসরে কেন্দ্রীয় মন্ত্রী কিরণ রিজিজু। সোমবার টুইট করে বিরাট-অনুষ্কার পাশেই দাঁড়ান তিনি। টুইটে কেন্দ্রীয় মন্ত্রী লেখেন, বিরুষ্কার পাবলিসিটির প্রয়োজন নেই, বরং তাঁরা গোপনীয়তার সন্ধান করেন। আমাদের ব্যবহারই মানসিকতার পরিচয়। সম্পদ বা শিক্ষার মাধ্যমে সামাজিক জ্ঞান আসে না। দেশকে পরিচ্ছন্ন রাখারও বার্তাও দেন রিজিজু। স্বচ্ছ ভারতেরও কথাও টুইটে আরও একবার উল্লেখ করেন তিনি।

[ডেটিং অ্যাপের ফাঁদে সক্রিয় প্রতারণা চক্র, গ্রেপ্তার ২]

দেশকে পরিচ্ছন্ন রাখতে স্বচ্ছ ভারত অভিযান নিয়েছেন নমো। তারপরেও পরিবেশ দূষণের বিরোধিতা করে যেভাবে একের পর এক অভিযোগের মুখোমুখি হতে হচ্ছে অনুষ্কাকে, তা যথেষ্ট লজ্জাজনক বলেও মত কেন্দ্রীয় মন্ত্রীর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে