১২ মাঘ  ১৪২৯  শুক্রবার ২৭ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

হেনস্তার হাত থেকে বাঁচিয়ে ‘হিরো’, ২ ভারতীয় যুবকের সঙ্গে মধ্যাহ্নভোজে কোরিয়ান ইউটিউবার

Published by: Sulaya Singha |    Posted: December 2, 2022 9:36 pm|    Updated: December 4, 2022 9:18 pm

Korean YouTuber went to Lunch With 2 Gentlemen After Mumbai Incident | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘অতিথি দেব ভব’। এদেশে অতিথিদের দেবতার আসনেই বসানো হয়। কিন্তু তাঁরা যখন প্রকাশ্যে হেনস্তার শিকার হন, তখন মাথা নত হয় গোটা দেশের। ঠিক যেমনটা হয়েছিল মুম্বইয়ের ঘটনায়। কোরিয়ান তরুণীকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা করে যুবক। যে ঘটনায় রীতিমতো নিন্দার ঝড় ওঠে। কিন্তু ঘটনায় ‘ভিলেন’ থাকলেও কয়েনের উলটো পিঠের মতোই রয়েছেন ‘নায়ক’ও। যাঁরা তরুণী ইউটিউবারের সম্মানরক্ষা করে ধন্যবাদ আদায় করে নিলেন।

ঠিক কী ঘটেছিল? মুম্বইয়ের ভিড়ে ঠাসা রাস্তায় দাঁড়িয়ে লাইভ করছিলেন দক্ষিণ কোরিয়ার তরুণী ইউটিউবার। লাইভ চলাকালীনই এক যুবক তাঁর হাত ধরে টানে। আরেক বন্ধুর বাইকে ওঠার প্রস্তাব দেয়। এমনকী তাঁর গালে জোর করে চুমু খাওয়ারও চেষ্টা করে। মিনিটখানেকের ওই ভিডিওতে দেখা গিয়েছিল কীভাবে যুবক ইউটিউবারকে হেনস্তা করছে। যদিও পুরো পরিস্থিতি সুকৌশলে সামাল দেন ইউটিউবার। এরপরই যুবক চলে যায়। তবে তরুণী ইউটিউবারকে হেনস্তার অভিযোগে ২ যুবককে পরে গ্রেপ্তার করে পুলিশ। ভিডিও দেখে তাদের চিহ্নিত করা হয়।

[আরও পড়ুন: ট্রাফিক আইন ভঙ্গের অভিযোগ, ১১ হাজার টাকা জরিমানা দিয়েও পুলিশকে হুঁশিয়ারি শুভেন্দুর]

তবে এই ঘটনা ভুলে এদিন ভাল মেজাজে ধরা দিলেন কোরিয়ান তরুণী। জানালেন, তিনি ভারতীয় ‘হিরো’দের দেখা পেয়েছেন। তাঁদের নাম আদিত্য এবং অথর্ব। আসলে সোশ্যাল মিডিয়ায় তরুণীর ওই লাইভ স্ট্রিমিং দেখে তাঁকে রক্ষা করতে সেই সময়ই ঘটনাস্থলে ছুটে গিয়েছিলেন এই দু’জন। যুবকের অভব্য আচরণের হাত থেকে তরুণীকে বাঁচিয়েছিলেন তাঁরা। তাই তাঁদের ধন্যবাদ দিতেও ভোলেননি তিনি। তবে শুধু হাসি মুখে ধন্যবাদ দিয়েই ছেড়ে দেননি তরুণী। অথর্ব ও আদিত্যকে ডেকে নিয়েছিলেন মধ্যাহ্নভোজের জন্য। রেস্তরাঁয় একসঙ্গে বসে খাওয়া-দাওয়ার ছবি ও ভিডিও পোস্ট করেছেন তিনি।

খারাপ অবস্থায় পাশে দাঁড়ালে, ভাল আচরণ করলে যে পরিবর্তে সেই মানুষটির থেকে ভাল ব্যবহারই পাওয়া যায়, এই ঘটনায় সেটাই স্পষ্ট। আদিত্য, অথর্বরাই ভারতের গর্ব। তাঁরা আছেন বলেই আজও এদেশকে ভালবাসেন ভিনদেশি পর্যটকরা।

[আরও পড়ুন: আবাস যোজনায় দুর্নীতি রুখতে কড়া রাজ্য, যোগ্যদের বাছতে ত্রিস্তরীয় পরীক্ষার সিদ্ধান্ত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে