Advertisement
Advertisement
Akhilesh Yadav

অখিলেশের সভায় হুলুস্থুল কাণ্ড, সমর্থকদের মধ্যেই খণ্ডযুদ্ধ, লাঠিচার্জ পুলিশের

অখিলেশের উপস্থিতিতে একে অপরকে লক্ষ্য করে ছোড়া হয় ইট-পাথর, চেয়ার।

Lok Sabha Election 2024: Workers fighting with each other in presence of Akhilesh Yadav, Police lathi charged
Published by: Amit Kumar Das
  • Posted:May 21, 2024 4:41 pm
  • Updated:May 21, 2024 7:37 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রয়াগরাজের পর এবার উত্তরপ্রদেশের আজমগড়। সপা প্রধান অখিলেশ যাদবের জনসভায় হুলুস্থুল কাণ্ড। অখিলেশের উপস্থিতিতেই সমর্থকদের মধ্যেই শুরু হল খণ্ডযুদ্ধ। একে অপরকে লক্ষ্য করে ছোড়া হল ইট-পাথর। ভিড়ের মধ্যে এই ঘটনার জেরে ভেঙে যায় স্টেজের সামনে থাকা ব্যারিকেড। পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জ করে পুলিশ। যার জেরে আহত হয়েছেন একাধিক সপা সমর্থক। গোটা ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

উত্তরপ্রদেশের আজমগড় জেলার লালগঞ্জ লোকসভা কেন্দ্রের সপা (SP) প্রার্থী দারোগা প্রসাদের সমর্থনে মঙ্গলবার প্রচারে গিয়েছিলেন অখিলেশ যাদব (Akhilesh Yadav)। শুরুতে সব ঠিকঠাক থাকলেও, প্রবল ভিড়ের জেরে কিছুক্ষণের মধ্যেই সামনের দিকে বসে থাকা কর্মী সমর্থকদের মধ্যে অশান্তি শুরু হয়। মুহূর্তে তা চরম আকার ধারন করে। ঘটনার সময় মঞ্চেই বসে ছিলেন অখিলেশ যাদব। মঞ্চ থেকে বারবার তাদের থামার জন্য অনুরোধ করা হয়। কিন্তু কে শোনে কার কথা! অশান্তি এর পর রীতিমতো যুদ্ধের আকার ধারন করে একে অপরকে লক্ষ্য করে ছোড়া হয় ইট-পাথর, চেয়ার।

Advertisement

[আরও পড়ুন: বিমানের ধাক্কা নাকি অন্য কারণ! মহারাষ্ট্রে ৩৬টি ফ্লেমিংগোর মৃত্যুতে বাড়ছে উদ্বেগ]

গণ্ডগোলের জেরে মঞ্চের সামনে থাকা ভিড়ের চাপ এসে পড়ে ব্যারিকেডের উপর। যার জেরে ভেঙে যায় ব্যারিকেড। এই অবস্থায় অখিলেশের মঞ্চের একেবারে সামনে এগিয়ে আসে ভিড়। পরিস্থিতি সামাল দিতে এর পরই তৎপর হয় পুলিশ। ভিড়কে ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করা হয় পুলিশের তরফে। পুলিশের লাঠির আঘাতের পাশাপাশি ভিড়ের চাপে একাধিক সমর্থক আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

Advertisement

[আরও পড়ুন: রাতভর উদ্দাম পার্টি, মাদকের নেশায় উল্লাস বিধায়ক-নায়িকাদের! চাঞ্চল্য বেঙ্গালুরুতে]

অবশ্য ইন্ডিয়া জোটের জনসভায় এই ঘটনা প্রথমবার নয়, এর আগে রবিবার প্রয়াগরাজে জোটের জনসভায় গিয়ে একইরকম পরিস্থিতির মুখে পড়েন রাহুল গান্ধী ও অখিলেশ যাদব। দুই নেতার হেলিকপ্টার মঞ্চের কাছে পৌঁছতেই নিয়ন্ত্রণের বাইরে চলে যায় ভিড়। এর পর তারা মঞ্চে উঠলে ভিড়ের চাপ আরও গুরুতর আকার নেয় ভেঙে যায় একের পর এক ব্যারিকেড, লাঠি চার্জ করে পুলিশ। মাঠে নামতে হয় দুই নেতার ব্যক্তিগত নিরাপত্তারক্ষীদের। পরিস্থিতি এতটাই খারাপ আকার নেয় যে সভায় বক্তব্য না রেখে মঞ্চ ছাড়েন অখিলেশ ও রাহুল। নিরাপত্তারক্ষীদের ঘেরাটোপে হেলিকপ্টারে উঠে সেখান থেকে চলে আসেন তারা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ