BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ 

Advertisement

মধ্যপ্রদেশে ভয়াবহ পথ দুর্ঘটনা, মৃত দুই শিশু-সহ কমপক্ষে ৬

Published by: Soumya Mukherjee |    Posted: October 6, 2020 12:13 pm|    Updated: October 6, 2020 12:54 pm

An Images

দুর্ঘটসাস্থলের ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধ্যপ্রদেশে ভয়াবহ পথ দুর্ঘটনার ফলে প্রাণ হারাল দুই শিশু-সহ কমপক্ষে ৬ জন। জখম হয়েছেন আরও ২০ জন। মঙ্গলবার সকালে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশ (Madhya Pradesh) -এর ধর জেলার ইন্দোর-আমেদাবাদ হাইওয়ের উপরে। খবর পেয়ে দুর্ঘটনাস্থলে গিয়ে মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর পাশাপাশি জখমদের হাসপাতালে ভরতি করেছে পুলিশ। মৃতরা সবাই কৃষি কাজে নিযুক্ত শ্রমিক বলে খবর।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে ধর (Dhar) জেলার ইন্দোর-আমেদাবাদ হাইওয়ের উপরে একটি ট্যাঙ্কারের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষ হয়েছে বলে খবর পাওয়া যায়। সঙ্গে সঙ্গে সেখানে ছুটে যান ওই এলাকার বাসিন্দা ও স্থানীয় পুলিশকর্মীরা। তারপর সেখান থেকে দুই শিশু-সহ ৬ জনের মৃতদেহ উদ্ধার করা হয়। জখম অবস্থায় থাকা বাকি ২০ জনকে স্থানীয় একটি হাসপাতালে ভরতি করা হয়েছে।

[আরও পড়ুন: সংঘর্ষবিরতি লঙ্ঘন করে ফের গুলি পাকিস্তানের, রাজৌরিতে শহিদ ভারতীয় সেনা আধিকারিক ]

এপ্রসঙ্গে ধর জেলার অতিরিক্ত কালেক্টর শৈলেন্দ্র সোলাঙ্কি জানান, মঙ্গলবার সকালে মর্মান্তিক ওই দুর্ঘটনার জেরে এখনও পর্যন্ত ৬ জনের মৃত্যু হয়েছে। জখমদের মধ্যে ৯ জনের অবস্থা অত্যন্ত গুরুতর। প্রাথমিকভাবে জানা গিয়েছে, পিকআপ ভ্যানটির একটি চাকা লিক হয়ে গিয়েছিল। তাই রাস্তার পাশে গাড়ি দাঁড় করিয়ে চাকা বদলাচ্ছিলেন পিকআপ ভ্যানের চালক। সেসময় আচমকা পিছন থেকে এসে ওই গাড়িতে সজোরে ধাক্কা মারে একটি ট্যাঙ্কার। তারপর দুটি গাড়িই উলটে যায়।

[আরও পড়ুন: জিএসটি ক্ষতিপূরণ জট অব্যাহত! আপাতত রাজ্যগুলিকে ২০ হাজার কোটি টাকা বন্টন কেন্দ্রের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement