BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

অন্য পুরুষের সঙ্গে নগ্ন অবস্থায় স্ত্রী, ভাইরাল ভিডিও দেখে এ কী করলেন স্বামী!

Published by: Abhisek Rakshit |    Posted: November 6, 2020 5:05 pm|    Updated: November 6, 2020 5:26 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ মহারাষ্ট্রের (Maharasthra) থানেতে (Thane) মর্মান্তিক ঘটনা। পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ায় স্ত্রীকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল ৫০ বছর বয়সি এক ব্যক্তির বিরুদ্ধে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় স্ত্রী এবং তাঁর প্রেমিকের ঘনিষ্ট মুহূর্তের ছবি ভাইরাল হতেই ভিওয়ান্ডির (Bhiwandi) বাসিন্দা রফিক মহম্মদ ইউনুস এই কাণ্ড ঘটায়। এরপর নিজেই থানায় গিয়ে আত্মসমপর্ণ করে অভিযুক্ত। মৃত মহিলার নাম নাসরিন।

জানা গিয়েছে, ইউনুস এবং তার স্ত্রী নাসরিন ভিওয়ান্ডির আনসার নগর এলাকায় থাকত। তাদের তিন সন্তানও র‌য়েছে। কিন্তু মার্চ মাসে করোনা সংক্রমণ (Corona Pandemic) রুখতে দেশজুড়ে জারি হয় লকডাউন (Lockdown)। তাতেই কাজ হারায় ইউনুস। এরপর বাড়ি ছেড়ে চলে যান নাসরিন। তিন সন্তানকে নিয়ে নগাঁও (Nagaon) এলাকায় বোনের বাড়িতে থাকা শুরু করেন।

[আরও পড়ুন: কলকাতায় তল্লাশিতেই মিলল সূত্র, দিল্লিতে CBI’এর জালে গরু পাচারকাণ্ডের অন্যতম পাণ্ডা এনামুল]

এরপরই ঘটনা অন্য মোড় নেয়। সাদ্দাম নামে এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়ান নাসরিন। দু’‌জনের মধ্যে শারীরিক সম্পর্কও গড়ে ওঠে। এরপরই দু’‌জনের ঘনিষ্ট মুহূর্তের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ভিডিওটি দেখেই রাগে নগাঁওয়ে (Nagaon) স্ত্রীর সঙ্গে দেখা করতে যায় ইউনুস। সেখানেই দু’‌জনের মধ্যে বচসা হয়। এরপরই স্ত্রীকে কুপিয়ে খুন করে সে।

এরপর নিজেই শান্তি নগর (Shanti Nagar) থানায় গিয়ে আত্মসমর্পণ করে ইউনুস। ইতিমধ্যে মামলা রুজু করেছে পুলিশ। আধিকারিকরা এই প্রসঙ্গে বলেন, ‘‌‘‌তদন্তে পরিষ্কার ওই ব্যক্তি নিজের কাজের ব্যাপারে পুরোপুরি অবগত ছিল। স্ত্রীর ওই ধরনের ভিডিও দেখে লজ্জায় শেষপর্যন্ত এই কাজ করতে বাধ্য হয়েছে।’‌’ যদিও সাদ্দাম নামে যুবকের সম্পর্কে এখনও খবর পাওয়া যায়নি।‌তাঁর খোঁজে তল্লাশি চলছে। গোটা ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। অনেকেই এই ঘটনা শুনে তাজ্জবও হয়েছেন।

[আরও পড়ুন: মারাত্মক ক্ষতি করে শরীরের, ডিসইনফেকশন টানেল ব্যবহার বন্ধের নির্দেশ সুপ্রিম কোর্টের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement