২১  আষাঢ়  ১৪২৯  বুধবার ৬ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চা-জলখাবার দিতে দেরি, রেগে গিয়ে পুত্রবধূকে গুলি করলেন শ্বশুর

Published by: Biswadip Dey |    Posted: April 15, 2022 1:27 pm|    Updated: April 15, 2022 1:27 pm

Man allegedly fires at daughter-in-law for not getting breakfast। Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সকাল পেরিয়ে যাচ্ছে, তবুও মেলেনি প্রাতঃরাশ। জলখাবার তো বটেই, দেওয়া হয়নি চা-ও। এই ‘অপরাধে’ নিজের পুত্রবধূকে গুলি করলেন শ্বশুর! এমনই এক ঘটনার সাক্ষী হল মহারাষ্ট্রের (Maharashtra) থানে (Thane)। ৪২ বছরের ওই মহিলার তলপেটে গুলি লেগেছে বলে জানা গিয়েছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গিয়েছে।

ঠিক কী হয়েছিল? বৃহস্পতিবার সকালে প্রাতঃরাশ পাননি ওই ব্যক্তি। এমনকী, সকালের চা-ও দেওয়া হয়নি তাঁকে। এতেই মেজাজ হারিয়ে বসেন বৃদ্ধ। অভিযোগ, সকাল সাড়ে এগারোটা নাগাদ নিদের রিভলবার তাক করে গুলি চালান তিনি। গুলি গিয়ে লাগে তাঁর পুত্রবধূর তলপেটে। সঙ্গে সঙ্গেই তিনি সেখানে লুটিয়ে পড়েন। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যান বাড়ির লোকেরা। সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: ভাল পরিষেবায় প্রশংসা, চিকিৎসকদের জন্য নয়া নীতি স্বাস্থ্যভবনের]

সিনিয়র পুলিশ ইন্সপেক্টর সন্তোষ ঘাটেকার জানিয়েছেন, অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারা (খুনের চেষ্টা) ও ৫০৬ ধারায় (অপরাধমূলক ভয় দেখানো) মামলা রুজু করা হয়েছে।

তবে এখনও পর্যন্ত ৭৬ বছরের কাশীনাথ পাণ্ডুরাং পাটিলকে পুলিশ গ্রেপ্তার করেনি বলেই জানা গিয়েছে। এই ঘটনার পিছনে কারও উসকানি আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। পাশাপাশি এই ঘটনার পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা তদন্ত করে দেখা হচ্ছে তাও।

[আরও পড়ুন: নববর্ষের সকালে মন্দিরে মন্দিরে পুণ্যার্থীদের ঢল, শুভেচ্ছাবার্তা মোদি-মমতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে