Advertisement
Advertisement
Mumbai

বেতনের বকেয়া ১২৫০ টাকা না পেয়ে ক্ষোভ, ‘বস’কে কুপিয়ে মারল যুবক!

এখন গ্রেপ্তার করা যায়নি অভিযুক্তকে।

Man allegedly kills employer over non-payment of Rs 1250

প্রতীকী ছবি

Published by: Biswadip Dey
  • Posted:June 16, 2024 8:25 pm
  • Updated:June 16, 2024 8:26 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১২৫০ টাকা। বাজারের যা অবস্থা, এই অর্থ যে বিরাট কিছু নয় তা বলাই বাহুল্য। কিন্তু সেই সামান্য অর্থের জন্যই নিজের ‘বস’কে খুন করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। শেষ খবর পাওয়া পর্যন্ত এখন গ্রেপ্তার করা যায়নি অভিযুক্তকে।

ঠিক কী হয়েছিল? জানা যাচ্ছে, নবি মুম্বইয়ের (Mumbai) কলমবোলি থানা এলাকায় পারভেজ আনসারি নামে এক ব্যক্তির সংস্থায় কাজ করতেন অভিযুক্ত। বেতন বাবদ ১২৫০ টাকা বাকি ছিল তাঁর। গত শুক্রবার তিনি নিজের বকেয়া টাকা চাইতে আনসারির কাছে এসেছিলেন তিনি। কিন্তু পারভেজ তাঁকে টাকা দেননি। জানিয়ে দেন, ২০ জুনের মধ্যে নিশ্চয়ই টাকা দিয়ে দেবেন। কিন্তু অভিযুক্ত দাবি করতে থাকেন তাঁকে অবিলম্বে টাকা মিটিয়ে দিতে হবে। এখান থেকেই বচসার সূত্রপাত।

Advertisement

[আরও পড়ুন: ফ্রিজে রাখা গোমাংস! বিজেপি শাসিত মধ্যপ্রদেশে বুলডোজারে ধূলিসাৎ ১১টি বাড়ি]

অভিযোগ, এর পরই রাগের মাথায় আনসারির বুকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারতে থাকেন অভিযুক্ত। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন আনসারির এক বন্ধুও। তাঁর উপরেও হামলা করেন অভিযুক্ত। কিন্তু শেষপর্যন্ত প্রাণ নিয়ে পালান তিনি।
পুলিশ নিহত আনসারির বন্ধুকে জিজ্ঞাসাবাদ করে ঘটনাস্থলে গিয়ে ঘটনার পুনর্নির্মাণ করেছে। সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে। তদন্তকারীদের আশা, শিগগিরি পুলিশের জালে ধরা পড়বেই অভিযুক্ত। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে অন্যদেরও।

Advertisement

[আরও পড়ুন: NCERT সিলেবাস থেকে এবার সরল বাবরি! মসজিদের অতীত অস্তিত্ব মুছতেই পদক্ষেপ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ