BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  রবিবার ৯ আগস্ট ২০২০ 

Advertisement

প্রকাশ্যে থুতু ফেলায় তুমুল বচসা, দিল্লিতে যুবককে পিটিয়ে খুন

Published by: Paramita Paul |    Posted: June 11, 2020 4:43 pm|    Updated: June 11, 2020 5:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশ্যে থুতু ফেলা ঘিরে বচসা। পরে হাতাহাতি। সেই হাতাহাতির জেরে প্রাণ হারালেন এক যুবক। অভিযোগ, মধ্য দিল্লির শহিদ ভগত সিং কমপ্লেক্সে প্রকাশ্য থুতু ফেলেছিলেন ওই যুবক। এরপরই অন্য এক তাকে বাধা দিতে এলে শুরু হয় বচসা। সেই যুবকের মারেই মৃত্যু হয়েছে বলে অভিযোগ। বুধবার রাতের এই ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

করোনা মহামারীর আকার নেওয়ার পর থেকেই প্রকাশ্যে থুতু ফেলা নিষিদ্ধ করা হয়েছে। বিশেষজ্ঞদের ধারণা, প্রকাশ্যে থুতু ফেললে, তা থেকে করোনা সংক্রমণ ছড়াতে পারে। তাই কেন্দ্রীয় মন্ত্রী হর্ষ বর্ধনও আরজি জানিয়েছিলেন যাতে প্রকাশ্যে কেউ থুতু না ফেলে। কিন্তু কে শোনে কার কথা! এখনও অনেকেই প্রকাশ্যে থুতু ফেলছেন। এরকম এক অভিযুক্তকে বাধা দিতে গিয়ে বিপত্ত বাঁধল দিল্লিতে।

[আরও পড়ুন : মসজিদ অপবিত্র হবে, অ্যালকোহল মেশানো স্যানিটাইজারে আপত্তি উত্তরপ্রদেশের দরগার]

পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম অঙ্কিত(২৬)। অভিযোগ, শহিদ ভগত সিং কমপ্লেক্সে এলাকায় প্রকাশ্যে থুতু ফেলেছিল সে। প্রবীন(২৯) বারন করতেই দুজনের মধ্যে তুমুল কথা কাটাকাটি শুরু হয়। পরে দুজনের মধ্যে হাতাহাতি বেধে যায়। অঙ্কিতের বুকে, পেটে আঘাত লাগে। জখম হয় অভিযুক্ত প্রবীনও। তাঁর কাঁধে, পেটে আঘাত লাগে। এই ঘটনায় বুধবার রাত সাড়ে আটটা নাগাদ পুলিশের কাছে অভিযোগ জমা পড়ে। দুজনকেই রাম মনোহর লোহিয়া হাসপাতালে ভরতি করা হয়। পরে হাসপাতালে  অঙ্কিতের মৃত্যু হয়। প্রবীনের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করা হয়। শুরু হয়েছে তদন্ত। 

[আরও পড়ুন : কেরলের পর ছত্তিশগড়, এক অন্তঃসত্ত্বা-সহ ৩টি হাতির দেহ উদ্ধার করলেন বনবিভাগের কর্তারা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement