২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লখনউয়ে ছাত্র খুনে সিসিটিভি ফুটেজে মিলল প্রমাণ, ধৃত প্রাক্তন বিধায়কের ছেলে

Published by: Sucheta Chakrabarty |    Posted: February 21, 2020 4:03 pm|    Updated: February 21, 2020 4:03 pm

Man caught in Lucknow Engineering Student`s death

প্রতীকী ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লখনউতে ইঞ্জিনিয়ারিং ছাত্র খুনে গ্রেপ্তার প্রাক্তন বিএসপি বিধায়কের পুত্র অমন বাহাদুর। বৃহস্পতিবার সকালে তাকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার দুপুরে কমপ্লেক্সের সিসিটিভি ফুটেজ দেখে প্রশান্ত সিংয়ের খুনে অভিযুক্তকে চিহ্নিত করে পুলিশ। অভিযুক্ত অমন বাহাদুর লখনউয়ের একটি বেসরকারি কলেজের ছাত্র।

লখনউয়ের গোমতি নগরের অলকানন্দা অ্যাপার্টমেন্টের সামনে দিদির সঙ্গে দেখা করতে যান ২৩ বছরের প্রশান্ত সিং। প্রশান্তের আসার খবর পেয়ে তাকে মেরে ফেলার পরিকল্পনায় ৫-৬ জন যুবককে নিয়ে সেখানে ছিল অমন বাহাদুর। বারাণসীর ছাত্র প্রশান্ত সিং লখনউয়ের কলেজে ইঞ্জিনিয়ারিং পড়তে আসেন। সিসিটিভি ফুটেজ দেখে জানা যায়, সেদিন বিকেলে ৪টে নাগাদ ওই অ্যাপার্টমেন্টের বাইরে একটি টোয়োটা গাড়িকে দেখে আটক করে বাইক নিয়ে দাঁড়িয়ে থাকা বেশ কয়েকজন যুবক। গাড়ির সামনের সিটে বসে থাকা দুজনকে আক্রমণ করে তারা। গাড়ির দরজা খুলে প্রশান্ত সিংকে তারা বার কয়েক ছুরি দিয়ে কোপায়। এরপর দিদির বাড়ির কমপ্লেক্সের ভিতর ঢুকতে গিয়ে সিড়িতেই পড়ে যান প্রশান্ত। আর এই গোটা ঘটনার ভিডিও ধরা পড়ে অ্যাপার্টমেন্টের সিসিটিভি ক্যামেরায়।

[আরও পড়ুন: নির্বীজকরণ না করালে যাবে চাকরি! স্বাস্থ্যকর্মীদের হুঁশিয়ারি কমল নাথের]

প্রশান্তকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানান, অতিরিক্ত রক্তক্ষরণের জন্য মারা যান ছাত্র। তদন্তে নেমে পুলিশ প্রথমে ঘটনাস্থলে যায় ও সিসিটিভি ফুটেজটি জোগাড় করে। সেই ফুটেজের মধ্যেই অমন বাহাদুরকে ছুরি হাতে দেখা যায়। পুলিশ দাবি করে, “ব্যক্তিগত শত্রুতা”-র জেরেই এই আক্রমণ। সূত্র মারফত জানান যায়, ঘটনার আগের দিন রাতে বুধবার, কলেজে জুনিয়রদের সঙ্গে বচসা বাধে প্রশান্তের। এরপর প্রশান্ত বারবাঁকিতে বন্ধুর জন্মদিন উপলক্ষে যান। তবে প্রশান্তের খুনে তার কলেজের বন্ধুরাও জড়িত থাকতে পারে বলেও পুলিশের কাছে সন্দেহ প্রকাশ করে তাঁর এক বন্ধু। ইতিমধ্যেই প্রশান্তের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে