Advertisement
Advertisement
Sanjay Raut

‘দিল্লিতে দেখলেই গুলি করে মারব’, এবার সঞ্জয় রাউতকে খুনের হুমকি ‘লরেন্স বিষ্ণোই গ্যাং’য়ের

সলমন খানের মতোই ফিক্স টার্গেট সঞ্জয় রাউত!

Man detained in connection with death threat to Sanjay Raut | Sangbad Pratidin
Published by: Subhajit Mandal
  • Posted:April 1, 2023 3:57 pm
  • Updated:April 1, 2023 3:57 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার উদ্ধব ঠাকরে ঘনিষ্ঠ শিব সৈনিক সঞ্জয় রাউতকে খুনের হুমকি। দিল্লিতে দেখতে পেলেই AK-47 দিয়ে গুলি করে দেব। ফোন করে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের (Lawrence Bishnoi) নাম নিয়ে খুনের হুমকি দেওয়ার অভিযোগ। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুণে থেকে গ্রেপ্তার করা হয়েছে এক যুবককে।

সঞ্জয় রাউতের (Sanjay Raut) অভিযোগ, তাঁকে প্রথমে ফোন করে এবং পরে মেসেজ পাঠিয়ে খুনের হুমকি দেওয়া হয়েছে। দুষ্কৃতীরা বলেছে, “তোর হালও হবে সিধু মুসেওয়ালার মতো। দিল্লিতে যদি দেখতে পাই, তা হলে একে ৪৭ রাইফেল দিয়ে গুলি করে মারব। সলমন খান আর তুই ফিক্স টার্গেট।” হুমকি দেওয়ার সময় কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়েরও নাম নেয় ওই যুবক। সেই হুমকি বার্তা পাওয়ার পরই মহারাষ্ট্র পুলিশের (Maharastra Police) কাছে লিখিত অভিযোগ জানান রাউত।

Advertisement

[আরও পড়ুন: এবার জন্ম তারিখ নিয়ে বিতর্কে শতরূপ ঘোষ, শুভেচ্ছা কুড়োতে ব্যবহার করেন লেনিনের জন্মদিন!]

খুনের হুমকি প্রসঙ্গে সাংসদ রাউতের দাবি, এই প্রথম বার নয়, এর আগেও একাধিক বার হুমকি বার্তা পেয়েছেন তিনি। মহারাষ্ট্রে নতুন সরকার গঠনের পর তাঁর নিরাপত্তা সরিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ রাউতের। শিব সেনার উদ্ধব শিবিরের দাবি, লরেন্স বিষ্ণোই গ্যাং নয়, এই হুমকির পিছনে রয়েছেন খোদ মুখ্যমন্ত্রীর ছেলে।

Advertisement

[আরও পড়ুন: রুবি পর্যন্ত মেট্রোরুটে নতুন ভাড়া ঘোষণা, একনজরে দেখে নিন ভাড়ার তালিকা]

তদন্তে নেমে পুলিশ জানতে পারে পুণের এক বাসিন্দা এই হুমকি কাণ্ডের সঙ্গে জড়িত। শেষ খবর পাওয়া পর্যন্ত ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ওই যুবক আদৌ লরেন্স বিষ্ণোই গ্যংয়ের সদস্য নাকি শুধু লরেন্স বিষ্ণোইয়ের নাম ভাঁড়িয়ে হুমকি দিয়েছে, সেটা জানার চেষ্টা করছে পুলিশ। সূত্রের খবর, গ্রেপ্তার হওয়া ওই যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাঁকে সলমন খানকে খুনের হুমকির ব্যাপারেও জিজ্ঞাসাবাদ করা হবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ