Advertisement
Advertisement

Breaking News

Garba

গরবার নাচ চলাকালীনই লুটিয়ে পড়ে মৃত্যু যুবকের! গুজরাটে মৃতের সংখ্যা ছাড়াল ১০

উৎসবের মরশুমে পর পর মৃত্যু গুজরাটে।

Man dies of heart attack while playing garba in Surat। Sangbad Pratidin
Published by: Biswadip Dey
  • Posted:October 24, 2023 10:03 am
  • Updated:October 24, 2023 10:03 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরবার নাচের সময় মর্মান্তিক মৃত্যুর ঢল গুজরাটে। গত কয়েক দিনে দশের বেশি মানুষ প্রাণ হারিয়েছেন গরবা নৃত্য চলাকালীন। এবার মৃত্যু হল এক ২৬ বছরের যুবকের। সুরাটের বাসিন্দা ওই যুবক নাচতে নাচতেই লুটিয়ে পড়েন। সঙ্গে সঙ্গে মৃত্যু হয় তাঁর।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা যাচ্ছে, মৃত যুবকের নাম রোহিত রাঠোর। গরবা নাচ চলাকালীন তিনি আচমকাই লুটিয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। রোহিতের ছোটভাইয়ের দাবি, তাঁর দাদার কোনও অসুখই ছিল না।

Advertisement

[আরও পড়ুন: ‘হেজবোল্লা লড়াইয়ে নামলে কিন্তু… ‘, কী হুঁশিয়ারি নেতানিয়াহুর মুখে?]

রোহিতের মৃত্যু অবশ্য ব্যতিক্রমী ঘটনা নয়। গত কয়েক দিন ধরেই নবরাত্রি পালনের সময় নৃত্য চলাকালীন এই ধরনের মর্মান্তিক ঘটনা ঘটেছে। তালিকায় রয়েছে এক ১৩ বছরের কিশোরও। পরিস্থিতি সামলাতে গরবা কেন্দ্রগুলির কাছাকাছি অবস্থিত সমস্ত হাসপাতালে হাই অ্যালার্ট জারি করেছে। এবং গরবা উদ্যোক্তাদের জানানো হয়েছে, অ্যাম্বুল্যান্সের করিডর তৈরি করার জন্য।

Advertisement

আসলে গোটা পৃথিবী এখন দু-ভাগে বিভক্ত। কোভিডপূর্ব এবং পরবর্তী। সাধারণ মানুষের জীবনযাত্রা থেকে বিশ্ব অর্থনীতি, সবকিছু বদলে দিয়েছে ভয়ংকর মহামারী। চিকিৎসকদের একাংশের মতে, সবচেয়ে বড় প্রভাব পড়েছে মানুষের স্বাস্থ্যে। ভেতর থেকে দুর্বল করে দিয়েছে কোভিড। তার ফলেই আকস্মিক মৃত্যুর ঘটনা বাড়ছে। বাদ যাচ্ছে না কমবয়সিরাও।

[আরও পড়ুন: পাকিস্তানকে প্রথমবার হারিয়ে ইতিহাস আফগানিস্তানের, বিশ্বকাপ থেকে বিদায়ের মুখে বাবর আজমের দল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ