১৭  শ্রাবণ  ১৪২৯  রবিবার ৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভূতের উপদ্রব! ভাইয়ের ‘অতৃপ্ত আত্মার’ হাতে খুন যুবক

Published by: Paramita Paul |    Posted: March 8, 2020 9:51 am|    Updated: March 8, 2020 9:51 am

Man found dead was haunted by brother's ghost in Thane

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাইয়ের অশরীরি আত্মা নাকি তাড়া করে বেড়াত তাঁকে! ঘুমের মধ্যেই তাঁকে গলা টিপে খুনের চেষ্টা করত সেই আত্মা! প্রতিবেশীদের বারবার একথা জানিয়েছিলেন থানের বছর ৩১-এর যুবক। সেই ‘ভূতের’ হাতেই তার যে এমন নির্মম পরিণতি হবে, তা বোধহয় স্বপ্নেও ভাবেননি প্রতিবেশীরা। শনিবার থানের নিজের ফ্ল্যাট থেকে নলি কাটা অবস্থায় ওই যুবকের দেহ উদ্ধার হয়। এই ঘটনায় রহস্য দানা বেঁধেছে। প্রতিবেশীদের কথায়, ভাইয়ের অশীরি আত্মাই ওই যুবককে খুন করেছে। প্রসঙ্গত, ফেব্রুয়ারি মাসের গোড়াতেই ওই ফ্ল্যাটেই তাঁর ভাইয়ের রহস্যজনকভাবে মৃত্যু হয়েছিল।

থানের ভিওয়ান্দি এলাকায় থাকতেন ৩১ বছরের তুলসীরাম চহ্বন। বছর কয়েক আগেই তাঁর বাবা-মায়ের মৃত্যু হয়। তারপর থেকে একাই থাকতেন তিনি। বিয়ে-থা করেননি। কিছুদিন ধরে তাঁর এক ভাই ফ্ল্যাটে এসে থাকছিলেন। ২ ফেব্রুয়ারি ঘুমের মধ্যেই রহস্যজনকভাবে তাঁরও মৃত্যু হয়। এরপর থেকেই ফ্ল্যাটে ‘ভূতের উৎপাত’ শুরু হয়। প্রতিবেশীদের কথায়, শেষপর্যন্ত ভাইয়ের অতৃপ্ত আত্মার হাতেই খুন হলেন তুলসীরাম।

[আরও পড়ুন : আর্থিক জালিয়াতির জের, দীর্ঘক্ষণ জেরার পর গ্রেপ্তার ইয়েস ব্যাংকের প্রতিষ্ঠাতা]

তুলসীরামের এক মহিলা প্রতিবেশী পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। তিনি জানান, “২ ফেব্রুয়ারি ঘুমের মধ্যে তুলসীরামেরর ভাইয়ের মৃত্যু হয়। এরপর থেকেই ওই ফ্ল্যাটে তার আত্মাকে দেখা যেত বলে জানিয়েছিলেন তুলসীরাম। এমনকী ঘুমের মধ্যে তাকে খুনেরও চেষ্টা করত বলে অভিযোগ করেছিল।” তাই নিজের ফ্ল্যাট ছেড়ে তাঁর বাড়িতে তুলসীরামকে ঘুমানোর প্রস্তাব দিয়েছিলেন ওই মহিলা। তাতে রাজিও হয়েছিলেন তুলসী। শুক্রবার রাতে সেখানেই ঘুমিয়েছিলেন তিনি। প্রতিবেশী মহিলা জানিয়েছেন, শনিবার সকাল পাঁচটার সময় হঠাৎই বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন তুলসী। সকাল সাতটা নাগাদ নিজের ফ্ল্যাটে নলি কাটা অবস্থায় তার দেহ উদ্ধা হয়।

[আরও পড়ুন : একদিনের ‘জেলাশাসক’ স্কুলছাত্রী, নারী দিবসের আগে অভিনব উদ্যোগ মহারাষ্ট্রে]

যদিও অভিযোগকারী মহিলার কথা মানতে চায়নি পুলিশ। বরং অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে