Advertisement
Advertisement
Delhi

নাইজেরিয়ায় মৃত্যু বাবা-মায়ের, খবর পেয়েই দিল্লিতে আত্মহত্যার চেষ্টা যুবকের

বাড়ির জানলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তিনি।

Man in Delhi jumps from second floor after getting news of parents death | Sangbad Pratidin
Published by: Anwesha Adhikary
  • Posted:March 26, 2023 7:12 pm
  • Updated:March 26, 2023 7:12 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা-মাকে ছেড়ে দিল্লিতে (Delhi) একা থাকতেন এক যুবক। নাইজেরিয়ার বাসিন্দা ওই যুবকের বাবা-মা আচমকাই একটি দুর্ঘটনায় মারা যান। সেই খবর পেয়েই দিল্লিতে আত্মহত্যার চেষ্টা করলেন তিনি। বাড়ির জানলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা। আপাতত ওই যুবকের অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

জানা গিয়েছে, ৩৭ বছর বয়সি ওই নাইজেরীয় (Nigeria) যুবকের নাম দিনোজুয়ো। বেশ কিছুদিন ধরেই তিনি দিল্লিতে বসবাস করেন। ১৮ মার্চ আচমকাই নাইজেরিয়ায় দুর্ঘটনার খবর পান তিনি। জানতে পারেন, একইসঙ্গে বাবা-মা দুজনকেই হারিয়েছেন। মানসিকভাবে একেবারে বিপর্যস্ত হয়ে পড়েন দিনোজুয়ো। স্থানীয়দের দাবি, প্রবল অবসাদে চলে গিয়েছিলেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: ‘বিজলি, বিজলি’, গানে নেচে ডান্স ফ্লোর মাতালেন ‘সোনার ছেলে’ নীরজ, ভিডিও দেখে মুগ্ধ ভক্তরা]

বাবা-মাকে হারানোর কষ্ট সহ্য করতে না পেরে আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নেন দিনোজুয়ো। সেই মতোই তিনতলার জানলা থেকে ঝাঁপ দেন তিনি। দিল্লির নিহাল বিহার এলাকার বাসিন্দা ছিলেন দিনোজুয়ো। সেখানেই আত্মহত্যার চেষ্টা করেন। যদিও তিনি পড়ে যাওয়ার পরেই স্থানীয়রা ছুটে আসেন। ঘটনাস্থল থেকে তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করে পুলিশ।

Advertisement

প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর দিনোজুয়োর মানসিক অবস্থার কথা জানা যায়। তবে ঘটনার বিশদ তদন্ত শুরু করেছে পুলিশ। দিনোজুয়োর প্রতিবেশীদেরও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। যদিও প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, এই ঘটনার নেপথ্যে কোনও অপরাধের যোগ নেই।

[আরও পড়ুন: রাজ্যের DA ইস্যুতে হস্তক্ষেপ দাবি, রাষ্ট্রপতিকে গণ ই-মেল আন্দোলনকারীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ