BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

স্ত্রীর দ্বিতীয় বিয়েতে আপত্তি, প্রতিশোধ নিতে যৌনাঙ্গে বাঁশ ঢুকিয়ে শাশুড়িকে খুন জামাইয়ের

Published by: Sayani Sen |    Posted: September 13, 2021 10:45 am|    Updated: September 13, 2021 10:45 am

Man killed his mother-in-law and inserted bamboo in her private part in Mumbai । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রীর দ্বিতীয় বিয়েতে আপত্তি। নতুন সংসার ছেড়ে ফের তার সঙ্গে ঘর বাঁধার কথা মহিলাকে বলেছিল সে। তাতে রাজি হননি ওই মহিলা। যে সম্পর্ক একবার ভেঙে গিয়েছে তাকে আর জুড়তে চাননি তিনি। সেই ‘অপরাধে’র শাস্তি পেলেন মহিলার মা। প্রাক্তন জামাইয়ের হাতে খুন হতে হল তাঁকে। ধারালো অস্ত্র দিয়ে সারা শরীর ক্ষতবিক্ষত করেও শান্ত হয়নি অভিযুক্ত। বৃদ্ধার যৌনাঙ্গে ঢোকানো হল বাঁশ। মুম্বইয়ের (Mumbai) ভিলে পার্লের ঘটনায় গ্রেপ্তার ওই ব্যক্তি। আপাতত পুলিশ হেফাজতে রয়েছে সে।

বছর পাঁচেক আগে ওই মহিলার সঙ্গে বিয়ে হয় অভিযুক্তের। তবে বিয়ের পর থেকে অশান্তি লেগেই থাকত তাঁদের। অভিযোগ, শারীরিক এবং মানসিক অত্যাচারও ছিল রোজকার বিষয়। মহিলার দাবি, তাঁর প্রাক্তন স্বামী নানা অসামাজিক কাজের সঙ্গেও জড়িয়ে পড়ে। বছর তিনেক আগে এক মহিলার গলা থেকে সোনার হারও ছিনতাই করে সে। পুলিশ গ্রেপ্তারও করে। চুরির দায়ে জেলও খাটতে হয় তাকে। বছর তিনেক জেলে থাকার পর সেপ্টেম্বরের শুরুতেই মুক্তি পায় সে।

জেল থেকে বেরিয়ে মহিলার কাছে ছুটে আসে ওই ব্যক্তি। ততদিনে নতুন সংসারে মন দিয়েছেন মহিলা। সন্তানসম্ভবাও হয়ে পড়েন তিনি। মহিলাকে ওই অবস্থায় দেখে মেনে নিতে পারেনি অভিযুক্ত। নতুন সংসার ভেঙে দেওয়ার কথা বলে সে। যদিও মহিলা ওই অনুরোধে কান দেননি। পরিবর্তে অভিযুক্তকে সাফ জানিয়ে দেন তার সঙ্গে কোনও সম্পর্ক রাখতে চান না তিনি।

[আরও পড়ুন: সদ্য বাজারে আসা দামি OnePlus 5G ফোন বিস্ফোরণে পুড়ল গাউন, ক্ষুব্ধ আইনজীবী]

সম্পর্ক অস্বীকার করাই যেন কাল হল। ওইদিন প্রাক্তন স্ত্রীর বাপের বাড়ি ছেড়ে চলে যায় অভিযুক্ত। তবে একেবারে ছেড়ে দেওয়ার পাত্র নয় সে। পরেরদিন আবারও মহিলার বাপের বাড়িতে হানা দেয় সে। একমাত্র বৃদ্ধা মা-ই সে সময় বাড়িতে ছিলেন। কারণ, ততক্ষণে বাপের বাড়ি ছেড়ে অন্যত্র চলে যান মহিলা। কোথায় গেলেন ওই মহিলা, সে বিষয়ে তাঁর মাকে জেরা করতে শুরু করে অভিযুক্ত। মেয়ে কোথায় গিয়েছে, তা জানেন না বলেই জানান বৃদ্ধা। তা নিয়ে বৃদ্ধার সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়ে অভিযুক্ত। অভিযোগ, কথা কাটাকাটি চলাকালীন ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। যৌনাঙ্গে (Private Part) ঢুকিয়ে দেয় বাঁশ।

যন্ত্রণায় ছটফট করতে থাকেন বৃদ্ধা। চিৎকার চেঁচামেচিতে প্রতিবেশীরা জড়ো হয়ে গেলে বিপদে পড়তে পারে, সেই আশঙ্কায় হামলা চালিয়েই এলাকা ছাড়ে অভিযুক্ত। প্রতিবেশীরা ঘটনাস্থলে পৌঁছে বৃদ্ধার নিথর দেহ পড়ে থাকতে দেখেন। দেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তে পাঠায়। এদিকে, গা ঢাকা দিয়েও শেষরক্ষা হয়নি। পুলিশের জালে ধরা পড়ে অভিযুক্ত। আপাতত পুলিশ হেফাজতেই রয়েছে সে।

[আরও পড়ুন: Coronavirus: ফের চিড়িয়াখানায় আতঙ্ক! করোনা আক্রান্ত অন্তত ১৩টি গরিলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে