BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

যৌন বিকৃতির শিকার নিরীহ কুকুরও! রাতের অন্ধকারে ঘৃণ্য কাজের পর পলাতক অভিযুক্ত

Published by: Biswadip Dey |    Posted: March 20, 2021 9:55 am|    Updated: March 20, 2021 9:55 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের চরম যৌন বিকৃতির শিকার হতে হল নিরীহ পথকুকুরকে। মুম্বইয়ের (Mumbai) সান্তাক্রুজে রাতের অন্ধকারে এমনই ঘৃণ্য কাজে লিপ্ত হল এক যুবক। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে যায় তার ‘কীর্তি’। অভিযোগ পেয়ে পুলিশ তার খোঁজ শুরু করলে দেখা যায়, খবর পেয়ে মুম্বই ছেড়ে পালিয়ে গিয়েছে অভিযুক্ত।

ঠিক কী হয়েছিল? পেশায় রুটি বিক্রেতা তৌফিক আহমেদ নামের ওই যুবক রাতের নির্জনতার সুযোগ নিয়ে চড়াও হয়েছিল কুকুরটির (Dog) উপরে। কিন্তু সিসিটিভিতে ধরা পড়েছিল পুরো ঘটনাই। সেখানে পরিষ্কার দেখা গিয়েছে ওই যুবকের ঘৃণ্য কীর্তি। ‘অ্যানিম্যাল রেসকিউ অ্যান্ড কেয়ার ট্রাস্ট’-এর প্রধান সবিতা মহাজন জানিয়েছেন, বিষয়টি সামনে আসতেই তাঁদের সংস্থার তরফে ভাকোলা থানায় অভিযোগ দায়ের করা হয়। সেই সঙ্গে সিসিটিভি ফুটেজটিও জমা করা হয়।

[আরও পড়ুন: ৩ বছরের মধ্যে দেশের সব ব্লকে উড়বে গেরুয়া পতাকা! কীসের ইঙ্গিত দিচ্ছে আরএসএস?]

অভিযোগ পেয়েই তদন্তে নামে পুলিশ। দ্রুত অভিযুক্তকে চিহ্নিত করে তার এলাকায় হাজির হয় পুলিশকর্মীরা। কিন্তু তার আগেই এলাকা ছেড়ে পালিয়ে যায় তৌফিক। জানা গিয়েছে, সে উত্তরপ্রদেশে ফিরে গিয়েছে। সবিতা মহাজন জানিয়েছেন, তাঁদের সংস্থার পক্ষে পুলিশকে অনুরোধ করা হয়েছে, অভিযুক্তকে সেখান থেকে গ্রেপ্তার করার জন্য। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৭ ধারায় (অস্বাভাবিক যৌনতা) মামলা রুজু করা হয়েছে।

এই ধরনের যৌন বিকৃতির ঘটনা গত সপ্তাহেও ঘটেছিল মুম্বইয়ে। আহমেদ শাহি নামের এক ৬৫ বছরের বৃদ্ধ সবজিওয়ালার বিরুদ্ধে একটি কুকুরকে ধর্ষণের অভিযোগ উঠেছিল। পরে তাকে গ্রেপ্তার করা হয়। এই ধরনের ঘটনার সংখ্যা বাড়তে থাকায় উদ্বিগ্ন পশু অধিকার কর্মীরা। শুক্রবারই কেন্দ্রীয় সরকারের কাছে তাঁদের তরফে আরজি জানানো হয়েছে, এই ধরনের অস্বাভাবিক যৌনতা, বিশেষত কুকুর ও অন্য পশুদের ধর্ষমের মতো ঘটনাকে ‘আদালতগ্রাহ্য অপরাধ’ হিসেবে গণ্য করা হোক।

[আরও পড়ুন: বামেদের হয়ে ভোট চাইতে আপত্তি! কেরলের নির্বাচনের আগে রাজ্যে আসবেন না রাহুল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement