৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

তান্ত্রিকের নিদানে দুধের শিশুকে ‘বলি’ দিল বাবা, নারকীয় কাণ্ড উত্তরপ্রদেশে

Published by: Subhamay Mandal |    Posted: April 21, 2020 4:35 pm|    Updated: April 21, 2020 4:35 pm

An Images

ছবিটি প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের পাশবিক ঘটনার সাক্ষী রইল উত্তরপ্রদেশ। মুজফ্ফরনগরে এক দুধের শিশুকে তান্ত্রিকের নিদানে ‘বলি’ দিল বাবা। রবিবার রাতের এই নারকীয় ঘটনায় অভিযুক্ত যুবক ও তান্ত্রিককে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গিয়েছে, পরিবারের সবাই রাতে যখন ঘুমিয়ে ছিল সেইসময় ওই যুবক নিজের ২ বছরের শিশুকে শ্বাসরোধ করে খুন করে। তারপর তার গলার নলি কেটে বাড়ির পাশে মাটিতে পুঁতে দেয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওয়াজিদ নামে ওই যুবকের বিরুদ্ধে তার স্ত্রী রেহানা থানায় মেয়েকে খুনের অভিযোগ দায়ের করেছে। পুলিশ এরপর ওয়াজিদকে গ্রেপ্তার করে। তান্ত্রিক পালিয়ে গেলেও পরে তাকে গ্রেপ্তার করা হয়। জানা গিয়েছে, স্থানীয় খাইখেড়া এলাকার ইটভাটার শ্রমিক ওয়াজিদের পাঁচটি সন্তান। ওই ইটভাটারই এক সহকর্মী অবসর সময়ে তন্ত্রসাধনায় লিপ্ত ছিল। তারই বুদ্ধিতে মেয়েকে ‘বলি’ দেয় ওয়াজিদ। পুলিশে জেরায় অভিযুক্ত জানায়, পরিবারে সুখ শান্তি বজায় রাখার জন্য নিজের এক কন্যাসন্তানকে ‘বলি’ দেওয়ার পরামর্শ দেয় ওই তান্ত্রিক।

[আরও পড়ুন: লকডাউন ভাঙার জের, উত্তরপ্রদেশে গ্রেপ্তার অধ্যাপক-সহ ৩০ জন তবলিঘি জামাত সদস্য]

পরে ওয়াজিদ পুলিশকে বয়ান বদলে জানায়, প্রাক্তন প্রেমিকার স্মৃতি বারবার ফিরে আসছিল তার। সেই থেকে বেরতে বন্ধুর কাছে কী করণীয় তা জানতে চেয়েছিল ওয়াজিদ। সেইসময় তার বন্ধু তথা তান্ত্রিকই বলি দেওয়ার কথা বলে। পাশাপাশি যজ্ঞ করে মেয়েকে মারার কথা বলে ওই তান্ত্রিক। পুলিশ দুই অভিযুক্তের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে।

[আরও পড়ুন: লকডাউনের মধ্যেই টানা তিনদিন পথ হাঁটা, বাড়ি পৌঁছনোর খানিক আগেই মৃত্যু কিশোরীর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement