BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০ 

Advertisement

খুন করার পর নির্লিপ্তভাবে সদ্যোমৃতের ছবি তুলছে খুনি! ভিডিও দেখে স্তম্ভিত নেটদুনিয়া

Published by: Biswadip Dey |    Posted: October 28, 2020 4:11 pm|    Updated: October 28, 2020 4:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতকালই হরিয়ানার এক তরুণীকে প্রকাশ্যে হত্যার ভিডিও দেখে শিউরে উঠেছিল দেশ। এবার দিল্লির (Delhi) এক নৃশংস খুনের ভিডিও সামনে এল। সেখানে দেখা গেল, এক ব্যক্তির দেহে পরপর বুলেট ফুঁড়ে দিয়ে পালাতে গিয়েও ফিরে এল খুনি। তারপর পকেট থেকে মোবাইল বের করে নির্লিপ্তভাবে সদ্যোমৃত ব্যক্তির ছবি তুলে নিল সে! ভাবখানা এমন, যেন কিছু হয়ইনি। 

গত ২২ অক্টোবর দিল্লির উত্তমনগরের মোহন গার্ডেনে ওই ভয়াবহ হত্যাকাণ্ডটি ঘটে। নওয়াদা হাউসিং কমপ্লেক্সের কাছে এক রাস্তায় বসানো সিসিটিভি ক্যামেরায় স্পষ্ট উঠে যায় হত্যার মুহূর্তটি। সেই সিসিটিভি ফুটেজই মঙ্গলবার টুইটারে শেয়ার করেছেন এক ব্যক্তি। ১৭ সেকেন্ডের ভিডিওয় দেখা যাচ্ছে, অভিযুক্ত পবন গেহলট পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালাচ্ছে। তার ছোঁড়া প্রথম গুলিতেই লুটিয়ে পড়েন বিকাশ মেহতা নামের ওই ব্যক্তি। কিন্তু তারপরও আক্রোশে আরও গুলি চালায় খুনি। এরপর চলে যেতে গিয়েও ফিরে আসে সে। নিজের মোবাইলে নিহত বিকাশের ছবি তুলে নেয়। ভিডিওয় খুনির নির্লিপ্ততা দেখে স্তম্ভিত হয়ে গিয়েছেন নেটিজেনরা।

[আরও পড়ুন : ‘বিজেপির পোষ্য সংস্থায় পরিণত হয়েছে NIA’’, আবারও বিস্ফোরক মেহবুবা মুফতি]

অভিযুক্ত পবনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে তার অপরাধ কবুলও করে নিয়েছে। জানিয়েছে, নিজের ভাইয়ের খুনের বদলা নিতেই সে এই খুন করেছে। গত বছরের মে মাসে বিকাশ দালাল নামের এক আততায়ীর গুলিতে পবনের ভাই প্রবীণ মারা যান। পুলিশের গুলিতে অভিযুক্ত বিকাশেরও মৃত্যু হয়। কিন্তু পরে পবন জানতে পারে তার ভাইয়ের খুনের পিছনে বিকাশ মেহতাও জড়িত। তখনই তাঁকে খুনের ছক কষে সে।

পবন পুলিশকে জানিয়েছে, খুনের কিছুদিন আগেই নাকি তার ভাই তাকে জানিয়েছিল, বিকাশ মেহতা তার ক্ষতি করতে পারে। সেই থেকেই তার মনে সন্দেহ দানা বাঁধে বিকাশকে নিয়ে। ক্রমে সে জানতে পারে বিকাশের সঙ্গে তার ভাইয়ের খুনির পরিচিতদের ঘনিষ্ঠতা ছিল। এরপরই খুনের ব্লু প্রিন্ট বানিয়ে ফেলে পবন। খুনের পরে সে পালিয়ে গেলেও গোপন সূত্রে পবনের সন্ধান পায় পুলিশ। পরে তাকে গ্রেপ্তার করা হয়।

[আরও পড়ুন : ‘নজরে চিন-পাকিস্তান, ৫ থিয়েটার কমান্ডে ঢেলে সাজছে ভারতীয় সেনা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement