২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিজের নাতনিকে চুরি করে নিঃসন্তান প্রেমিকাকে উপহার! উত্তরপ্রদেশে গ্রেপ্তার অভিযুক্ত দাদু

Published by: Biswadip Dey |    Posted: April 30, 2022 4:02 pm|    Updated: April 30, 2022 4:03 pm

Man steals 1 month old granddaughter to ‘gift’ his lover from Bihar। Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১ মাসের সদ্যোজাত শিশুটি নিখোঁজ হওয়ায় হইহই পড়ে গিয়েছিল এলাকায়। কিন্তু কে ভাবতে পেরেছিল ছোট্ট মেয়েটিকে আসলে ‘চুরি’ করেছে তারই দাদু! উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বিজনৌরে ঘটেছে এই ঘটনা। কিন্তু কেন দাদু নিজের নাতনিকেই অপহরণ (Kidnap) করলেন? আসলে তিনি তাকে চুরি করে তুলে দিয়েছিলেন নিজের প্রেমিকার হাতে! যদিও শেষরক্ষা হয়নি। পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার করেছে।

ঠিক কী হয়েছিল? কাশিম আহমেদ নামের এক ভদ্রলোক তাঁর চার সন্তান ও স্ত্রীর সঙ্গে ঘুমোচ্ছিলেন। কিন্তু ঘুম ভাঙার পরই তিনি চমকে উঠে দেখেন তাঁদের ছোট মেয়ে ঘর থেকে উধাও! অনেক খুঁজেও তাকে পাওয়া না গেলে শেষ পর্যন্ত পুলিশের দ্বারস্থ হন তাঁরা। এরপরই তদন্তে নামে পুলিশ। আর তদন্তের শুরুতেই সিসিটিভি খতিয়ে দেখতে গিয়ে ধরা পড়ে কে রয়েছেন এর পিছনে। জানা যায়, বাইরের কেউ নয় মহম্মদ জাফর নিজেই অপহরণ করেছেন তাঁর মেয়ের একরত্তি শিশুকন্যাকে।

[আরও পড়ুন: তিন মাস ধরে দাউদাউ জ্বলেছিল নালন্দার পাঠাগার, কেন এই মহাবিহার ধ্বংস করেছিলেন খিলজি]

ধীরে ধীরে পুরো বিষয়টি পরিষ্কার হয়ে যায়। পেশায় শ্রমজীবী অভিযুক্ত জাফর জানিয়েছেন, প্রতিবেশী এক গৃহবধূর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। গত তিন বছর ধরে তাঁদের মধ্যে প্রেম রয়েছে। বছর পঁয়তাল্লিশের ওই মহিলার কোনও সন্তান নেই। তিনি জাফরের কাছে ইচ্ছে প্রকাশ করেছিলেন কোনও শিশুকে দত্তক নেওয়ার। এরপরই জাফরের মাথায় আসে অপহরণের পরিকল্পনা। তবে প্রথমে তিনি নিজের মেয়ের কাছে তাঁর তিন সন্তানের মধ্যে একজনকে দত্তক হিসেবে চেয়েছিলেন। বলাই বাহুল্য, জাফরের মেয়ে এমন প্রস্তাবে রাজি হননি। আর তাই শেষ পর্যন্ত নিজেই রাতের অন্ধকারে নাতনিকে অপহরণ করেন অভিযুক্ত জাফর।

পুলিশ জাফর, ওই মহিলা ও তাঁর স্বামীকে গ্রেপ্তার করেছে। জানা যাচ্ছে, ওই মহিলা ও তাঁর স্বামী শিশুটিকে নিয়ে বিহারে পালানোর মতলব করছিলেন। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ঘটনার পিছনে আর কেউ জড়িত কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে। এদিকে হারানো শিশুটিকে ফিরিয়ে দেওয়া হয়েছে তার পরিবারের কাছে। স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন সকলে।

[আরও পড়ুন: তৃতীয় ফ্রন্ট গড়ে বিজেপিকে হারানো সম্ভব নয়, ফের বললেন পিকে, সঙ্গে কংগ্রেসের প্রশংসাও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে