১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ভাগ্নের বিয়েতে নাচতে নাচতে মাটিতে লুটিয়ে পড়লেন মামা! ক্যামেরায় ধরা পড়ল মৃত্যুদৃশ্য

Published by: Kishore Ghosh |    Posted: November 29, 2022 9:11 pm|    Updated: November 29, 2022 9:11 pm

Man Suddenly Dies While Dancing in Nephew's Wedding

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত মাসে রাজস্থানে (Rajasthan) বিয়ের অনুষ্ঠানে নাচতে নাচতে মৃত্যু হয়েছিল এক ব্যক্তির। ফের একই ধরনের ঘটনা। আবারও আনন্দের অনুষ্ঠানে আচমকা নেমে এল গভীর শোকের ছায়া। ভাগ্নের বিয়েতে নাচ-গানে মেতে ছিলেন এক ব্যক্তি। নাচতে নাচতে আচমকা মাটিতে লুটিয়ে পড়েন তিনি। ঘটনাস্থলেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল তাঁর। উত্তরপ্রদেশের (Uttar Pradesh) একটি বিয়ে বাড়ির এই ঘটনায় হতবাক হয়ে পড়ে পরিবার। নাচতে নাচতে হৃদরোগে আক্রান্ত হওয়ার দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

মৃতের নাম মনোজ বিশ্বকর্মা। বয়স ৪০ বছর। বারাণসীর (Banaras) একটি বিয়ে বাড়িতে ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, পিলপানি কাত্রার কাছে বিয়ে হচ্ছিল মৃতের ভাগ্নের। স্বভাবতই ভাগ্নের বিয়ের আনন্দে নাচে-গানে মাতেন মামা। যদিও তুমুল নাচ প্রাণঘাতী হয়ে উঠল। যে ভিডিও ফুটেজ প্রকাশ্যে এসেছে সেখানে দেখা গিয়েছে, মনোজ অন্য আত্মীয়দের সঙ্গে নাচে মেতে। আচমকা টলতে শুরু করেন। এবং মেঝেতে লুটিয়ে পড়েন। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়ারও সুযোগ মেলেনি।

[আরও পড়ুন: হায়রে সমাজ! শ্রদ্ধার খুনে বিচারের মঞ্চেই হাতাহাতিতে জড়ালেন পুরুষ ও মহিলা, ভাইরাল ভিডিও]

গত মাসে রাজস্থানের পালি (Pali) এলাকার একটি বিয়ে বাড়িতে মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ৫১ বছরের এক ব্যক্তি একই ভাবে নাচতে নাচতে মাটিতে লুটিয়ে পড়েন। হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। পরে জানা যায়, পেশায় শারীরশিক্ষক ওই ব্যক্তি পালি এলাকারই বাসিন্দা। ঘটনার ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছিল, অনুষ্ঠানে যোগ দিয়ে বাকি আত্মীয়দের সঙ্গে তুমুল নাচ করছেন শিক্ষক।

[আরও পড়ুন: ব়্যাপিডোয় ওঠাই কাল! তরুণী যাত্রীকে গণধর্ষণের অভিযোগ চালক ও তাঁর সঙ্গীর বিরুদ্ধে!]

নাচতে নাচতে হঠাৎ কয়েক মুহূর্তের জন্য থেমে যান, সামান্য কাশেন। তারপর সঙ্গীদের সঙ্গে ফের নাচে মাতেন। কয়েক মুহূর্ত পরে মাটিতে লুটিয়ে পড়েন। বিয়ে বাড়ির অন্যরা ভাবেন নাচতে নাচতে রসিকতা করছেন। কিন্তু বেশ কিছু ক্ষণ ব্যক্তি মাটিতে পড়ে থাকায়, ছুটে আসেন সকলে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে শিক্ষককে মৃত বলে ঘোষণা করা হয়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে