BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

বলতেই হবে ‘পাকিস্তান মুর্দাবাদ’, রাজধানীর বুকে যুবককে মাটিতে ফেলে অকথ্য মার! ভিডিও ভাইরাল

Published by: Biswadip Dey |    Posted: March 25, 2021 1:57 pm|    Updated: March 25, 2021 1:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চিৎকার করে বলতে হবে ‘হিন্দুস্তান জিন্দাবাদ’। কেবল সেটুকুই নয়, দিতে হবে পাক-বিরোধী (Anti-Pak) স্লোগান। চিৎকার করে বলতে হবে ‘পাকিস্তান (Pakistan) মুর্দাবাদ’। হুমকি শুনেও স্লোগান না দেওয়ায় এক ব্যক্তিকে অকথ্য মারধর ধরার ঘটনা ঘটল দিল্লিতে (Delhi)। পুরো ঘটনাটাই ধরা আছে মোবাইলে তোলা ভিডিওতে। যা ইতিমধ্যেই ভাইরাল (Viral video) হয়ে গিয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে ইতিমধ্যেই এফআইআর দায়ের করা হয়েছে। তাকে গ্রেপ্তারও করেছে পুলিশ।

অভিযুক্তের নাম অজয় গোস্বামী। ভিডিওয় দেখা যাচ্ছে সে এক ব্যক্তিকে মাটিতে ফেলে মারধর করছে। তার উদ্দেশে চিৎকার করে বলছে, ”জোরে বল হিন্দুস্তান জিন্দাবাদ। পাকিস্তান মুর্দাবাদ।” এমনকী তাকে ”আসাদুদ্দিন ওয়েইসি মুর্দাবাদ” বলতেও বলা হয়। সেই সঙ্গে চলতে থাকে প্রবল শারীরিক নিগ্রহও। মারের আঘাত সহ্য করতে না পেরে যখন ওই ব্যক্তি তার পা ধরার চেষ্টা করছিলেন, তখন তাকে বিরক্ত হয়ে বলতে শোনা যায়, ”পা ছাড় আমার।” পাশ থেকে আরও মানুষের গলাও শোনা যাচ্ছিল। যে ভিডিওটি তুলছিল তাকেও চেঁচিয়ে ওই ব্যক্তিকে মারধর করতে বলতে শোনা যাচ্ছিল।

[আরও পড়ুন : হোলির আগে চিন্তা বাড়াল দেশের করোনা গ্রাফ, ২৪ ঘণ্টায় আক্রান্ত ৫৩ হাজারেরও বেশি]

উত্তর-পূর্ব দিল্লির খাজুরি খাস এলাকার এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য দেখা দিয়েছে এলাকায়। যে ব্যক্তির উপরে নির্যাতন হয়েছে, তাঁর বিরুদ্ধেও ডাকাতি ও খুনের অভিযোগ রয়েছে। এখনও পরিষ্কার নয়, কেন ওই ব্যক্তিকে মারধর করা হচ্ছিল। প্রসঙ্গত, অজয় গোস্বামীর নাম এর আগেও উঠে এসেছিল গত বছর দিল্লি দাঙ্গার সময়।

কোন ঘটনার সূত্রে সে এই গণ্ডগোলে জড়িয়ে পড়ল তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। উত্তর-পূর্ব দিল্লির ডেপুটি কমিশনার টুইট করে জানিয়েছেন, ভাইরাল ভিডিওটি দেখে স্বতঃপ্রণোদিত হয়ে মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন : হামলা চালাতে সাহস পাবে না প্রতিপক্ষ, এবার চেন্নাই উপকূলে প্রহরীর ভূমিকায় ‘বজ্র’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement