BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ২৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শরদ পাওয়ারকে নিয়ে ‘অশালীন’ পোস্ট! এফআইআর দায়ের মহারাষ্ট্রের অভিনেত্রীর বিরুদ্ধে

Published by: Biswadip Dey |    Posted: May 14, 2022 8:13 pm|    Updated: May 15, 2022 4:10 pm

Marathi actress allegedly posted offensive content on Sharad Pawar, FIR registered। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্ষীয়ান এনসিপি নেতা শরদ পাওয়ারকে (Sharad Pawar) নিয়ে ‘অশালীন’ পোস্ট করে বিতর্কে মারাঠি (Maharashtra) অভিনেত্রী কেতকী চিটালে। তাঁর বিরুদ্ধে অন্তত তিনটি এফআইআর দায়ের হয়েছে বলে জানা গিয়েছে। ওই অভিনেত্রীর বিরুদ্ধে কড়া পদক্ষেপের দাবি জানিয়েছেন এনসিপি নেতানেত্রীরা।

ঠিক কী লিখেছিলেন ওই অভিনেত্রী? অভিযোগ, পোস্টে কারও সরাসরি নাম করেননি তিনি। কেবল বর্ষীয়ান নেতার ‘পাওয়ার’ পদবি ব্যবহার করেছিলেন। সেই সঙ্গে উল্লেখ করেছিলেন ওই নেতার বয়স ৮০। উল্লেখ্য, শরদ পাওয়ারের এই মুহূর্তে বয়স ৮১। যা থেকে পরিষ্কার, তিনি পাওয়ারকেই কটাক্ষ করেছেন। কেতকী তাঁর পোস্টে লিখেছিলেন ‘নরক আপনার অপেক্ষায়’, ‘আপনি ব্রাহ্মণদের ঘৃণা করেন’-এর মতো আপত্তিকর লাইন।

[আরও পড়ুন: ত্রিপুরার নতুন মুখ্যমন্ত্রী মাণিক সাহা, নাম ঘোষণার পর ফের প্রকাশ্যে গোষ্ঠী কোন্দল]

এবিষয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ”কেতকীর বিরুদ্ধে থানের কালওয়া থানায় অভিযোগ দায়ের হয়েছে শনিবার। স্বপ্নীল নেটকে নামের এক ব্যক্তি এই অভিযোগ জানিয়েছিলেন। তাঁর অভিযোগ, এই ধরনের পোস্টের মাধ্যমে তিনি পাওয়ারকে অবমাননা করেছেন। পাশাপাশি রাজ্যের দুই রাজনৈতিক দলের মধ্যেও ফাটল ধরাতে পারে এই ধরনের পোস্ট।”

ইতিমধ্যেই অভিযুক্ত অভিনেত্রীর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। রাজ্যের আবাসন মন্ত্রী জিতেন্দ্র আওহাদ জানিয়েছেন, এনসিপির অন্তত ১০০ থেকে ২০০ সমর্থক এই পোস্টের বিরোধিতা করে অভিযোগ দায়ের করতে চলেছেন। যা থেকে মনে করা হচ্ছে, কেতকীর বিরুদ্ধে আরও এফআইআর দায়ের হতে পারে।

[আরও পড়ুন: বিয়ের নিমন্ত্রণ খেতে এসে সংঘর্ষে জড়িয়ে মৃত্যু যুবকের, কাঠগড়ায় ক্যাটারিং সংস্থার সদস্যরা]

এনসিপির মুখপাত্র ক্লাইড ক্রাস্টো গেরুয়া শিবিরকে খোঁচা মেরে দাবি করেছেন, ওই অভিনেত্রী বিজেপির কাছ থেকেই এই ধরনের কথা বলতে শিখেছেন। তাঁর আরও দাবি, আসলে ‘সস্তা জনপ্রিয়তা’ পেতেই এমন পোস্ট করেছেন কেতকী।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে