BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

পদবি খান বলেই টার্গেট শাহরুখপুত্র আরিয়ান! বিস্ফোরক মেহবুবা মুফতি

Published by: Subhajit Mandal |    Posted: October 11, 2021 7:25 pm|    Updated: October 11, 2021 7:33 pm

Mehbooba Mufti attacks central agencies, BJP over double standards | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক কাণ্ডে শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের (Aryan Khan) গ্রেপ্তারি নিয়ে রীতিমতো বিস্ফোরণ ঘটালেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি। তাঁর অভিযোগ, পদবি খান বলেই টার্গেট করা হচ্ছে আরিয়ানকে। নিজেদের কোর হিন্দুত্ববাদী ভোটব্যাংককে সন্তুষ্ট করতে মুসলিমদের টার্গেট করছে কেন্দ্রের বিজেপি সরকার।

লখিমপুর খেরির কৃষক হত্যার প্রসঙ্গ তুলে এনে পিডিপি (PDP) নেত্রী এদিন দাবি করেছেন, ”কেন্দ্রীয় সরকারের উচিত স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর ছেলের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা। সেসব না করে ওঁরা ২৩ বছরের একটি যুবকের পিছনে পড়ে রয়েছে। কারণ, তাঁর পদবি খান। বিজেপির (BJP) হিন্দুত্ববাদী ভোটব্যাংকের বিকৃত ইচ্ছাপূরণের জন্য এদেশে মুসলিমদের নিশানা করা হচ্ছে।” মাদক কাণ্ডে এর আগে অনেকেই শাহরুখ পুত্রের পাশে দাঁড়িয়েছেন। আকার ইঙ্গিতে বোঝানোর চেষ্টা করেছেন মুসলিম বলেই টার্গেট করা হচ্ছে তাঁকে। কিন্তু কেউই এভাবে সরাসরি বিজেপিকে আক্রমণ করেননি। 

[আরও পড়ুন: ‘অশিক্ষিত নাগরিক দেশের জন্য বোঝা’, মন্তব্য স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর]

গত শনিবার মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজ থেকে আটক করা হয় শাহরুখপুত্র আরিয়ান এবং তাঁর সঙ্গীদের। মাদক কাণ্ডে জড়িত আরিয়ান, এই অভিযোগে রবিবার তাকে গ্রেপ্তার করা হয়। প্রথমে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) হেফাজতে ছিলেন আরিয়ান, মুনমুন ধামেচা, আরবাজ মার্চেন্টরা। শুক্রবার ধৃতদের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেওয়া হয়। তবে আরিয়ানের অন্তর্বর্তী জামিনের শুনানি চলে শনিবার। সোমবারও এই সংক্রান্ত শুনানি হয়। কিন্তু স্বস্তি মেলেনি। জামিন পায়নি শাহরুখপুত্র। তাকে বুধবার পর্যন্ত হেফাজতেই থাকতে হবে।

[আরও পড়ুন: ভোটের মুখে উত্তরাখণ্ডে ধাক্কা বিজেপির! কংগ্রেসে যোগ দিলেন রাজ্যের মন্ত্রী ও এক বিধায়ক]

এই পরিস্থিতিতে বহু শুভানুধ্যায়ীকে পাশে পেয়েছেন বলিউডের বাদশা। বহুজনের অভিযোগ, আরিয়ান স্রেফ ষড়যন্ত্রের শিকার। প্রভাবশালী ব্যক্তির ছেলে বলে তাকে গ্রেপ্তার করা হয়েছে। সম্প্রতি প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীও এই একই সুরে কথা বলেছেন। সেই তালিকায় নাম লেখালেন মেহবুবা মুফতিও। তবে, এই মন্তব্যের জন্য বিপাকে পড়তে হল কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে। দিল্লির এক আইনজীবী মেহেবুবার (Mehbooba Mufti) নামে এফআইআর দায়ের করেছেন। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement