BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ত্রিপুরায় RSS-এর শাখা সংগঠনের সদস্যদের গণপিটুনি, কাঠগড়ায় বাঙালি সুরক্ষা মঞ্চ

Published by: Paramita Paul |    Posted: August 14, 2020 1:20 pm|    Updated: August 14, 2020 2:35 pm

Members of pro-RSS group claim attack by locals in Tripura

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ত্রিপুরায় আরএসএসের (RSS) শাখা সংগঠনের কর্মীদের উপর হামলা। করোনা পরিস্থিতিতেও কেন সভা করা হচ্ছে, অভিযোগ তুলে আরএসএস-এর শাখা সংগঠন সদ্ভাবনা মঞ্চের সদস্যদের মারধর করা হয়েছে বলে খবর। কাঠগড়ায় ত্রিপুরার বাঙালি সংগঠন নাগরিক সুরক্ষা মঞ্চ। যদিও তাঁদের তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে। এদিকে সংঘের কর্মীদের অভিযোগের ভিত্তিতে ১২জনকে গ্রেপ্তার করা হয়েছে। যদিও পরে জামিনে মুক্তি পেয়েছেন তাঁরা।

বুধবার সন্ধেবেলা কাঞ্চনপুরের দাসদায় সদ্ভাবনা মঞ্চ সভার আয়োজন করেছিলেন সদ্ভাবনা মঞ্চের সদস্যরা। সেখানে বেশ ভিড় ছিল বলে অভিযোগ। কোভিড বিধি মেনে কেন সভা হচ্ছে না, কেন জমায়েত হচ্ছে, এই অভিযোগ তুলে আরএসএস কর্মীদের উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। আরএসএস-এর অভিযোগ, প্রশ্নের উত্তর দেওয়ার আগেই তাঁদের কর্মীদের বেধড়ক মারধর করা হয়। সঙ্ঘের দাবি, তাদের ন’জন কর্মী গুরুতর জখম হয়েছেন। এরপরই কাঞ্চনপুর থানায় অভিযোগ দায়ের করে সদ্ভাবনা মঞ্চের কর্মীরা। তারপরই ১২ জনকে গ্রেপ্তার করে কাঞ্চনপুর পুলিশ।

[আরও পড়ুন : স্বাধীনতার দিবসের ২৪ ঘণ্টা আগে জঙ্গি হানা, কাশ্মীরে শহিদ দুই পুলিশ কর্মী]

সমস্ত অভিযোগ অস্বীকার করে নাগরিক সুরক্ষা মঞ্চের সাধারণ সম্পাদক দীপ্তেন্দু নাথের দাবি,“কোভিড বিধি না মেনে সদ্ভাবনা মঞ্চ সভা করছিল। আমাদের কর্মীরা গিয়ে তাতে আপত্তি জানায়। দু’পক্ষের মধ্যে বচসা হয়েছে ঠিকই তবে কাউকে মারধর করা হয়নি।” প্রসঙ্গত, গত কয়েক বছর ধরেই ত্রিপুরায় ক্রমশ শক্তি বাড়াচ্ছিল রাষ্ট্রীয় স্বয়ং সেবক সংঘ। বাম সরকারকে ফেলে বিজেপিকে ক্ষমতায় আনতে পিছন থেকে সাহায্য করেছিল তাঁরাই। এবার তাঁদের সংগঠনের সদস্যদের মার খেতে দেখে, একটু হতবাক রাজনৈতিক মহল। 

[আরও পড়ুন : কোথায় মানবিকতা! অটিস্টিক ছেলেকে নিয়ে এক বছরে ১২ বার বাড়ি বদলাতে বাধ্য হল পরিবার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে