BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

দু’মাসে পর পর দু’বার গণধর্ষণের শিকার ১১ বছরের নাবালিকা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 22, 2017 6:03 pm|    Updated: January 22, 2017 8:24 pm

Minor girl gang raped in Meghalaya

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই মাসে পর পর দুইবার গণধর্ষণের শিকার হতে হল ১১ বছরের নাবালিকাকে। অভিযুক্ত স্থানীয় ৭ নাবালক কিশোর। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর-পূর্বে মেঘালয়ের খাসি হিলস জেলার মওটেন গ্রামে। অভিযুক্ত ছয় যুবককে আটক করা হয়েছে। প্রত্যেকের বয়স ১৪ থেকে ১৬ বছরের মধ্যে বলে জানিয়েছে পুলিশ।

স্টুডেন্ট লোনের সরকারি বিজ্ঞাপনে খরচ ৩০ লক্ষ, পেল মাত্র ৩ জন!

জানা গিয়েছে, গত বছর ডিসেম্বর মাসে ধানের ক্ষেতে নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষণ করে ওই ৭ কিশোর। পরে জানুয়ারি মাসে নাবালিকার বাড়িতে ঢুকে তাকে ধর্ষণ করে একই দল। এরপর পুলিশের কাছে যায় নাবালিকার পরিবার। পরিবারের অভিযোগের ভিত্তিতে আটক করা হয় সাত কিশোরকে। পুলিশের জেরার মুখে প্রত্যেকেই নিজেদের অপরাধ স্বীকার করে নেয়।  সাত কিশোরের বিরুদ্ধে ৩৭৬ ধারায় গণধর্ষণ এবং যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষা (POSCO) আইনের ভিত্তিতে শিশুনিগ্রহের অভিযোগ দায়ের করা হয়েছে।

ভারতের উত্তর-পূর্বের এই রাজ্যে এমন ঘটনা নতুন নয়। গত বছরই POSCO আইনের ভিত্তিতে মোট ১০১টি মামলা দায়ের হয়েছে। আর নাবালিকা ধর্ষণের মামলা সামনে এসেছে ২২টি। এই পরিসংখ্যানের ভিত্তিতে পুলিশকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন অনেকে। তবে অনেকের মতে, বেশিরভাগ স্থানীয় বাসিন্দার মধ্যে এই নিয়ে সচেতনতার অভাব রয়েছে।

ই-ওয়ালেটে প্রচুর টাকা? আয়কর হানা দিল বলে!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে