BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ডাইনি অপবাদে তিন মহিলাকে মারধর, অর্ধনগ্ন করে ঘোরানোয় উত্তেজনা বিহারে

Published by: Soumya Mukherjee |    Posted: May 5, 2020 2:50 pm|    Updated: May 5, 2020 2:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনাসুরের তাণ্ডবে বিশ্বজুড়ে মৃত্যুমিছিলের মাঝেই নিজের স্বরুপ চেনাচ্ছে মানুষের মুখোশ পড়া কিছু অসুরও। রেশনের চাল চুরি থেকে মহিলাদের যৌন নির্যাতন, খুন কিংবা ধর্ষণ সব চালাচ্ছে বহাল তবিয়তে। সোমবার তো লকডাউনের বাজারে পাশবিকতার নতুন নজির গড়ল বিহার। ডাইনি সন্দেহে তিন মহিলাকে বেধড়ক মারধরের পর অর্ধনগ্ন অবস্থায় প্যারেড করাল একদল উত্তেজিত জনতা। ঘটনাটি ঘটেছে বিহারের মুজাফ্ফরপুর জেলার ডাকরামা গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এমনিতেই করোনা ভাইরাসের জেরে আতঙ্কিত রয়েছেন প্রচুর মানুষ। এই সুযোগে উলটোপালটা গুজব ছড়াচ্ছে কিছু ধান্দাবাজ ও বিকৃত রুচির মানুষ। রবিবার ডাকরামা গ্রামের তিন মহিলা ডাইনি বিদ্যার অনুশীলন করছে বলে গুজব ছড়ায় কয়েকজন ব্যক্তি। তার জেরে উত্তেজনা তৈরি হয়। আর সোমবার সকালে একদল জনতা আচমকা গিয়ে চড়াও হয় ওই মহিলাদের বাড়িতে। তারপর তাঁদের টেনে হিঁচড়ে নিয়ে এসে একটি মাঠে বেধড়ক মারধর করে। অর্ধনগ্ন অবস্থায় সবার সামনে দিয়ে এলাকাতেও ঘোরায়।

[আরও পড়ুন: বিদেশে আটকে পড়ে ভারতীদের উদ্ধারে তোড়জোড়, একযোগে রওনা দিল বিমান-রণতরী ]

প্রথমে এই বিষয়ে কোনও উত্তেজনা তৈরি না হলেও সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি পোস্ট হওয়ার পরেই উত্তেজনা ছড়ায়। নড়েচড়ে বসে স্থানীয় প্রশাসনও। পরে এপ্রসঙ্গে পূর্ব মুজাফ্ফরপুরের এসডিও কুন্দন কুমার বলেন, এটা একটা ভয়ানক অপরাধ। পুলিশ তদন্ত করছে। যারা এই ঘটনার সঙ্গে জড়িত রয়েছে তাদের কড়া শাস্তি দেওয়া হবে।

[আরও পড়ুন: করোনার জের, সর্বভারতীয় জয়েন্ট এন্ট্রান্সের নতুন তারিখ ঘোষণা করল মানবসম্পদ মন্ত্রক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement