BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৭  বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

দীপাবলিতে কেদারনাথে প্রধানমন্ত্রী, জওয়ানদের করালেন মিষ্টিমুখ

Published by: Bishakha Pal |    Posted: November 7, 2018 12:24 pm|    Updated: November 7, 2018 12:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীপাবলি উপলক্ষে কেদারনাথ গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বুধবার ভারতীয় জওয়ানদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। তাঁদের মিষ্টিমুখও করান।

কেদারনাথ পৌঁছে তিনি কেদারপুরীর পুনর্গঠিত প্রজেক্টটি ঘুরে দেখেন। কেদারনাথের উপরে প্রায় ৪০০ মিটার গুহা নতুন করে তৈরি হয়েছে। দূর থেকেই গুহাগুলি দেখেন তিনি। জানিয়েছেন রুদ্রপ্রয়াগের জেলাশাসক মঙ্গেশ গিলদিয়াল। এরপর তিনি যান হর্ষিল সীমান্তে। সেখানে ভারত-চিন সীমান্তে যে সব জওয়ানরা মোতায়েন রয়েছেন, তাঁদের সঙ্গে দেখা করেন। দীপাবলি উপলক্ষে তাঁদের মিষ্টিমুখ করান। জওয়ানদের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটান তিনি।

এবার ফৈজাবাদেরও নাম বদলে দিলেন যোগী ]

প্রধানমন্ত্রীর অফিস সূত্রে জানানো হয়েছে, তিনি সেখানে জওয়ানদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাঁদের সাহসেরও প্রশংসা করেছেন। বলেছেন, দেশের নিরাপত্তার জন্য জওয়ানরা বরফের মধ্যে প্রত্যন্ত অঞ্চলে দিনের পর দিন রয়েছেন। সমগ্র দেশ তাঁদের জন্য গর্বিত। তাঁদের জন্যই আজ ১২৫ কোটি ভারতীয় নিরাপদ রয়েছে।

প্রধানমন্ত্রী আরও বলেন, দীপাবলি আলোর উৎসব। এই আলো যা কিছু ভাল, তা বিশ্বময় ছড়িয়ে দেয়। ভয়কে দূর করে। ভারতীয় জওয়ানরাও সেভাবে নিরাপত্তা ও নির্ভয়তা ছড়িয়ে দিচ্ছে ভারতবাসীর মধ্যে। দীপাবলী উপলক্ষে দেশবাসীকেও শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী। টুইটারে তিনি লিখেছেন,

ছত্তিশগড়ে ৬২ মাওবাদীর আত্মসমর্পণ, সরলেন শীর্ষ নেতা গণপতি ]

ভারতীয়দের শুভেচ্ছা জানিয়েছেন ইজরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানইয়াহুও।

>

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement