BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মশার জ্বালায় নাজেহাল ইন্ডিগো বিমানের যাত্রীরা, দেখুন ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 10, 2018 6:36 pm|    Updated: January 29, 2019 8:14 am

Mosquito inside Indigo plane, doctor offloaded for complaining

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমানে মশার উপদ্রবে নাজেহাল যাত্রীরা। একজন যাত্রী তো রীতিমতো বিরক্ত হয়ে বিমানকর্মীর কাছে অভিযোগও জানালেন। কিন্তু, যাত্রী থাকাকালীন বিমানে ধোঁয়া দিয়ে মশা তাড়ানো সম্ভব নয়। তাই অভিযোগকারী যাত্রীকেই বিমান থেকে নামিয়ে দেওয়া হল! বিমান সংস্থার দাবি, ওই যাত্রী নাকি ‘হাইজ্যাক’ শব্দটি উচ্চারণ করেছিলেন! ঘটনাটি ঘটেছে লখনউ থেকে বেঙ্গালুরুগামী ইন্ডিগোর একটি বিমানে। পরে অবশ্য টুইট করে বিমানে মশার উপদ্রবের কথা স্বীকার করে নেয় ইন্ডিগো কর্তৃপক্ষ। ঘটনার একটি ভিডিও পোস্ট করা হয়।

[ধর্ষিতার বাবার রহস্যমৃত্যু, গ্রেপ্তার বিজেপি বিধায়কের ভাই]

অভিযোগকারী যাত্রীর নাম সৌরভ রাই। পেশায় তিনি চিকিৎসক। একটি জরুরি অস্ত্রোপচার করতে ইন্ডিগোর বিমানে লখনউ থেকে বেঙ্গালুরু যাচ্ছিলেন সৌরভ। তাঁর অভিযোগ, বিমানে উঠে তিনি দেখেন, মশার উপদ্রবে যাত্রীরা কেউই সিটে ঠিকমতো বসতেই পারছেন না। বিমানকর্মীদের কাছে অভিযোগ করেন সৌরভ। কিন্তু, বিমান ধোঁয়া চালিয়ে মশা তাড়াতে রাজি হয়নি ইন্ডিগো কর্তৃপক্ষ। উলটে সৌরভ রাইকে বিমান থেকে নামিয়ে দেওয়া হয়। বলা হয়, তিনি নাকি ‘হাইজ্যাক’ শব্দটি উচ্চারণ করেছেন। প্রসঙ্গত পরিবেশ বিধি অনুযায়ী, যাত্রীবোঝাই বিমানে ধোঁয়া দিয়ে মশা তাড়ানো নিষিদ্ধ।

[সংরক্ষণের বিরুদ্ধে ভারত বনধ, অশান্তি রুখতে কড়া নির্দেশ কেন্দ্রের]

প্রথমে অবশ্য বিমানে মশার উপদ্রবের কথা স্বীকারই করেনি ইন্ডিগো কর্তৃপক্ষ। কিন্তু, যাত্রীদের একের পর এক অভিযোগে চাপ বাড়তে থাকে। শেষপর্যন্ত, টুইট করে ঘটনার সত্যতা স্বীকার করে নেয় ইন্ডিগো কর্তৃপক্ষ। তাঁদের আশ্বাস, ভবিষ্যতে বিমান মশার উপদ্রব ঠেকাতে ব্যবস্থা নেওয়া হবে। লখনই থেকে বেঙ্গালুরুগামী ওই বিমানের ভিতরের একটি ভিডিও পোস্ট করেছে বেসরকারি বিমান সংস্থার। ভিডিও স্পষ্ট দেখা যাচ্ছে, বিমানের সিটে বসে কাগজকে পাখা বানিয়ে মশা তাড়াচ্ছেন যাত্রীরা। এর আগেও ইন্ডিগোর বিমানে পেস্ট কন্ট্রোল নিয়ে অভিযোগ উঠেছিল।

দেখুন ভিডিও:

 

[টিনা ডাবিকে মনে পড়ে? সেকেন্ড বয়কে বিয়ে করলেন এই আইএএস টপার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে