BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘বড্ড নোংরা’, ছাত্রীর অভিযোগ পেয়ে নিজে গিয়ে স্কুলের শৌচাগার সাফ করলেন মন্ত্রী

Published by: Suparna Majumder |    Posted: December 18, 2021 9:01 am|    Updated: January 20, 2022 6:32 pm

MP Minister cleans dirty toilet in Govt School on girl student's Complain | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বড্ড নোংরা স্কুলের শৌচাগার।’ মন্ত্রীকে এমনই অভিযোগ করেছিল ছাত্রী।  সঙ্গে সঙ্গে নেওয়া হল ব্যবস্থা। মন্ত্রী নিজেই পৌঁছে যান স্কুলে। খতিয়ে দেখেন স্কুলের শৌচাগারের পরিস্থিতি। তারপর নিজেই শুরু করে দেন সাফাইয়ের কাজ। 

 

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের গোয়ালিয়রে। আর মন্ত্রীর নাম প্রদ্যুম্ন সিং তোমর (Pradhuman Singh Tomar) । রাজ্যের বিদ্যুৎমন্ত্রী প্রদ্যুম্ন সিং।  শনিবার সাতসকালে পৌঁছে যান গোয়ালিয়রের সরকারি স্কুলে। হাতে দস্তানা পরে নিজেই সেখানকার শৌচাগার সাফ করতে শুরু করে দেন। মন্ত্রীকে শৌচাগার পরিষ্কার করতে দেখে ছুটে আসেন অনেকেই। কেন তিনি আচমকা স্কুলের শৌচাগার পরিষ্কার করছেন? সেই প্রশ্ন করা হয়। 

[আরও পড়ুন: চলতি মাসেই গোয়া সফর প্রধানমন্ত্রীর, লিবারেশন ডে’র অনু্ষ্ঠানে যোগদানের কথা]

প্রশ্নের উত্তরে প্রদ্যুম্ন সিং তোমর জানান, এক স্কুলছাত্রী তাঁকে সরকারি স্কুলের শৌচাগারগুলির করুণ পরিস্থিতির কথা জানায়। তাই নিজেই সাফাই অভিযানে নেমে পড়েছেন। 

এই প্রথম নয়, এর আগেও এমন কাজ করেছেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের মন্ত্রিসভার এই সদস্য। কোনও কাজে মধ্যপ্রদেশের এক সরকারি অফিসে গিয়েছিলেন তিনি। সেখানে চারপাশে আবর্জনা স্তূপ দেখে বিরক্ত হন। পরে এক মহিলা কর্মী তাঁকে সেখানকার অপরিষ্কার শৌচাগারের কথা জানান। বিরক্ত হলেও কাউকে কিছু না বলে ঝাঁটা হাতে সাফাই অভিযানে নেমে পড়েন তোমর। মন্ত্রীর এমন কাজ দেখে ব্যতিব্যস্ত হয়ে পড়েন সরকারি অফিসের আধিকারিকরা। সাফাই অভিযানের পর তিনি তাঁদের অফিস পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার পরামর্শ দেন। একটি পাবলিক পার্কও পরিষ্কার করেছিলেন মধ্যপ্রদেশের বিদ্যুৎমন্ত্রী।  

Pradhuman Singh Tomar

[আরও পড়ুন: ধর্ষণ উপভোগের কথা বলে বেকায়দায় কংগ্রেস বিধায়ক! ক্ষমা চেয়েও মিলছে না রেহাই ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে