BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

৩০টিরও বেশি পথকুকুরকে ধর্ষণে অভিযুক্ত সবজি বিক্রেতা, ক্ষুব্ধ নেটিজেনরা

Published by: Suparna Majumder |    Posted: March 16, 2021 8:52 pm|    Updated: March 16, 2021 8:52 pm

Mumbai Vegetable Vendor arrested for abusing more than 30 Dogs, Sorry Sheru Trends on Twitter | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৩০টিরও বেশি পথকুকুরকে ধর্ষণের অভিযোগ উঠল মুম্বইয়ের সবজি বিক্রেতার বিরুদ্ধে। ডিএন নগর থানায় দায়ের করা হয়েছে অভিযোগ। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। ধৃতকে ২ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন নেটিজেনরা।

অভিযুক্তের নাম আহমেদ শাহি বলেই জানা গিয়েছে। পুলিশ সূত্রে খবর, ডিএন নগর থানা এলাকায় সবজি বিক্রি করত ৬০ বছরের ওই ব্যক্তি। অভিযোগ, বেশ কিছুদিন ধরেই এই কাজ করছিল সে। পরে বম্বে অ্যানিম্যাল রাইটস (BAR) নামে এক স্বেচ্ছাসেবী সংস্থার কর্মী এই ঘটনার হদিশ পান। গোপনে আহমেদের এই কৃতকাজের ভিডিও রেকর্ড করা হয়। সেই প্রমাণ থানায় জমা দিয়েই অভিযোগ দায়ের করা হয়। ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে বহুদিন ধরেই এই কাজ করছে ৬০ বছরের ব্যক্তি। ৩০টিরও বেশি পথকুকুর তার যৌনলালসার শিকার হয়েছে। আহমেদের বিরুদ্ধে অস্বাভাবিক যৌনতা, পশু নির্যাতন-সহ একাধিক অভিযোগে মামতা দায়ের করা হয়েছে।

[আরও পড়ুন: ভ্যাকসিন নেওয়ার কয়েকদিনের মধ্যেই করোনায় আক্রান্ত গুজরাটের মন্ত্রী]

এদিকে খবর প্রকাশ্যে আসতেই টুইটারে ক্ষোভে ফেটে পড়েছেন নেটিজেনরা। ট্রেন্ডিং হয়েছে ‘সরি শেরু’ (Sorry Sheru) হ্যাশট্যাগ। ” না নারী, না শিশু, না গরু, না ছাগল, এমনকী কুকুররাও নয়! ‘ওদের’ আদর্শ পৃথিবীতে কেউ নিরাপদ নয়।” এমন বার্তায় ভরে গিয়েছে টুইটার। অনেকে এই বিষয়ে PETA এবং পশুপ্রেমী অনুষ্কা শর্মার প্রতিক্রিয়া না দেওয়া নিয়েও অসন্তোষ জাহির করেছেন।

[আরও পড়ুন: প্রতিপক্ষের মিসাইল হামলা ব্যর্থ করতে নৌসেনার হাতে আসছে ‘ধ্রুব’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement